মন্দিরে ঢুকে পানি পান করার অভিযোগে মুসলিম কিশোরকে বেধড়ক মার

যোগীরাজ্যে ধৃত অভিযুক্ত

শনিবার, ১৩ মার্চ ২০২১

মন্দিরে ঢুকে পানি পান করার অভিযোগে  মুসলিম কিশোরকে বেধড়ক মার
ধৃত অভিযুক্ত শিরিং নন্দন যাদব ছবিঃ আনন্দবাজার

ফের বিতর্কে যোগীরাজ্য। উত্তরপ্রদেশের গাজিয়াবাদে তোলা সম্প্রতি একটি ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়, সেখানে দেখা যায় এক কিশোরকে বেধড়ক মারছেন এক ব্যক্তি। আক্রান্ত কিশোররের অপরাধ, সে মন্দিরে ঢুকে পানি পান করেছে সে । এবং তিনি ধর্মে মুসলমান। ঘটনার ভয়াবহতায় সব মহল থেকে সমালোচনা শুরু হওয়ায় শেষে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। দায়ের করা হয় অভিযোগ। বছর কয়েক আগে মোহম্মদ আকলাখক নামে এক মুসলমান ফ্রিজে গো মাংস রাখার ‘অপরাধে’ পিঠিয়ে মেরে ফেলা হয়েছিল এই যোগীরাজ্যের দাদরিতে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম শিরিং নন্দন যাদব। তিনি বিহারে বাসিন্দা। ভাগলপুরে তাঁর বাড়ি। তিনি কর্মসূত্রে উত্তরপ্রদেশে রয়েছেন। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।


ভিডিওতে দেখা যায়, স্থানীয় একটি মন্দিরে পানি পান করতে ঢুকেছেন ওই কিশোর। তিনি বেরিয়ে আসার পর অভিযুক্ত শিরিং যুবককে তাঁর নাম জিজ্ঞাসা করেন। বাবার নামও জিজ্ঞাসা করেন। তারপর প্রশ্ন করেন, কেন তিনি মন্দিরে ঢুকেছিলেন ?  কিশোর উত্তর দেয় পানি পান করতে । উত্তর দেওয়ার পরেই শুরু হয় মারধর। চড়, লাথি, ঘুসিতে কাবু আক্রান্ত কিশোর বারবার ছেড়ে দেওয়ার কথা বললেও টানা মারধর চলতেই থাকে। সেই ভিডিও দেখেই কেঁপে উঠেছিলেন নেটিজনরা।  আনন্দবাজার

শনিবারের চিঠি/ আটলান্টা / মার্চ  ১৩ , ২০২১

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:০০ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ মার্চ ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com