বাবার চিকিৎসার জন্য সাহায্যে চেয়েছেন তার মেয়ে

শনিবার, ২৭ এপ্রিল ২০১৯

বাবার চিকিৎসার জন্য সাহায্যে চেয়েছেন তার মেয়ে

কাজী রকিবুল ইসলাম, যশোরঃ একজন অসুস্থ্য বাবার  বাবার চিকিৎসার জন্য সাহায্যে চেয়েছেন তার মেয়ে।

২০১৭ জানুয়ারি  দিকে বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঢাকা নিয়ে যাওয়া হয়। নাক,কান,গলার ডাক্তার দেখে বাইপসি কতে হবে বলে জানায়। তারপর তিনি ঢাকাতে বাইপসি না করে ভারতে চলে আসে । এখানে সেপ্টম্বরের ৭  তারিখে প্রথম বাইপসির মাধ্যমে ভারতের পিয়ারলেস হসপিটালে জানতে পারেন তার ভোকালকড ক্যান্সার । দ্রুত টিট্রমেন্টের জন্য কলকাতার ঠাকুরপুকুর হসপিটালে ভর্তি করিয়ে ৩২টা রেডিও থেরাপি দেওয়া হয় এবং একবছর আট মাস সেখানেই চিকিৎসারত ছিলেন। একবছর আট মাসে তার সাড়ে ১৮ লক্ষ টাকা খরচ হয়। বর্তমান তার অবস্তা আশংকা জনক, উন্নত চিকিৎসার জন্য ভারতের ভেলোরের সিএমসি হসপিটালে ভর্তি হয়ে চিকিৎসারত আছেন। ডাক্তার জানিয়েছেন তার হলকুমসহ শ্বাসনালী কেটে বাদ দিতে হবে তাতে সর্বসাকুল্যে খরচ হবে আরো ৬ লক্ষ টাকা এতো টাকা। এট টাকা আমাদের পরিবারের পক্ষে জোগান দেওয়ার সমার্থ নাই। তাই আমার বাবাকে  বাঁচানোর জন্য দেশ বিদেশের বিত্তবানদের সাহায্য পার্থনা করেছেন তাঁর মেয়ে শিরিন সুলতানা।


সহযোগিতা পাঠানোর জন্য  বিকাশ নং 01731140088 এবং ফয়সাল আহমেদ রানা। কৃষিব্যাংক একাউন্ট নম্বর 2540 খেদাপাড়া ব্রাঞ্চ,মনিরামপুর। মাসুদ জামান, ডাচবাংলা 7017512286408  প্রভৃতি আর্থিক প্রততিষ্ঠান সমুহের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

শিরিন সুলতানা,বাবা মোহাম্মদ আয়ুব হোসেন, গ্রাম শৈলী, ডাকঘর খেদাপাড়া, মনিরামপুর জেলা যশোর। পরিবারের সাথে মোবাইল যোগাযোগ 01731140088, 01737754163।

শনিবারের চিঠি / আটলান্টা ২৭,এপ্রিল ২০১৯

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২৭ এপ্রিল ২০১৯

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com