৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবসঃ জর্জিয়া আওয়ামী লীগ

মঙ্গলবার, ০৬ জানুয়ারি ২০১৫

৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবসঃ জর্জিয়া আওয়ামী লীগ

GA Leagueশনিবার রিপোর্টঃ ৫  জানুয়ারিকে  গণতন্ত্র রক্ষা দিবস আখ্যাদিয়ে দিবসটি পালন করেছে জর্জিয়া আওয়ামী লীগ। এ দিবস উদযাপন উপলক্ষে গতকাল স্থানীয় এক হোটেল কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 ২০১৪ সালের সালের এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগ  সংবিধান মোতাবেক  একটি সফল নির্বাচন সম্পন্ন করে বাংলাদেশে যে সাংবিধানিক এবং গণতান্ত্রিক ধারা রক্ষা করে সে জন্য সন্তোষ প্রকাশ করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায় জর্জিয়া আওয়ামী লীগ ।


জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমানের উপস্থনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিক,  জর্জিয়া আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন কবির কাউসার, সাংগঠনিক সম্পাদক রমেশ সাহা ,আইন বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দিন মৃধা ,যুগ্ম সম্পাদক এ,এইচ রাসেল্‌, কার্যকরি পরিষের সদস্য ও সাবেক সভাপতি মহিদুল মাওলা দিলু, কোষাধক্ষ সোহরাব উদ্দিন আহমেদ, উপদেষ্টা মশিউর রহমান চৌধুরি, সহসভাপতি মোস্তাক আহমেদ, যুব বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম বাদল,সদস্য আব্দুল হক ও তার স্ত্রী  হাফিজা বেগম প্রমুখ ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com