৪ মার্চ জর্জিয়া আওয়ামী লীগের সম্মেলনে ড. সিদ্দিকের উপস্থিতি অনিশ্চিত

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮

৪ মার্চ জর্জিয়া আওয়ামী লীগের সম্মেলনে ড. সিদ্দিকের উপস্থিতি অনিশ্চিত

GA-A-Leagueষ্টাফ রিপোর্টারঃ ২০১৪ সালের নভেম্বরে গঠিত জর্জিয়া আওয়ামী লীগের মেয়াদ শেষ হয়েছে গত নভেম্বর ২০১৭ । নতুন কমিটি গঠন কল্পে সোচ্চার হয়ে উঠেছে জর্জিয়া আওয়ামী পরিবার।

তারই পরিপেক্ষিতে বিদায়ী কমিটির সভাপতি মোহাম্মদ আলী হোসেন মিডিয়া কর্মীদের জানালেন, আগামি ৪ মার্চ রবিবার  সম্মেলনলের মাধ্যমে  জর্জিয়া আওয়ামী লীগের নতুন কমিটি গঠিত হবে  ।  সেখানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানসহ আরো অনেকে উপস্থিত থাকবেন । এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি প্রচারপত্রও প্রকাশিত হয়েছে ।


সম্মেলনে ড. সিদ্দিকুর রহমান আসছেন কিনা নিশ্চিত হতে শনিবারের চিঠির পক্ষ থেকে  নিউ ইয়র্কে অবস্থানরত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের মোবাইলে  যোগাযোগ করা হয় ।  তিনি এ প্রতিনিধির সাথে আপালাপকালে জানান, আমি শুনেছি জর্জিয়া আওয়ামী লীগে সম্মেলনকে কেন্দ্র করে আভ্যন্তরিন কোন্দল চলছে। তাদের আভ্যন্তরিন কোন্দল  মিমাংশিত না হলে আমি সেখানে আমি যাচ্ছি না।

এ ব্যাপারে জর্জিয়া আওয়ামী লীগের বিদায়ী সভাপতি মোহাম্মদ আলী হোসেন বলেন, তার সম্মতি নিয়েই তাকে প্রধান অতিথি করা হয়েছে । সময় তো এখনও আছে তিনি আসবেন কিনা সে ব্যাপারে আমি কোন মন্তব্য করে রাজী না।

বিদায়ী সাধারণ সম্পাদক মাহমুদ রহমান  শনিবারের চিঠিকে জানান, সম্মেলনে ড. সিদ্দিক ভাইসহ অন্যান্যরা যদি উপস্থিত না হন তবে তিনি সম্মেলনে যাবে না । এমনকি তার অনুসারীরাও যাবে না এবং সিদ্দিক ভাই ব্যতিত অন্য কেউ কোন কমিটি করলে তিনি সেই  কমিটিকে সমর্থনও দিবেন না।

শনিবারের চিঠি / আটলান্টা / ২১ ফেব্রুয়ারি ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:২৯ অপরাহ্ণ | বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com