২০১৯ এনএবিসি সম্মেলনের জন্য প্রস্তত হচ্ছে আটলান্টা

বুধবার, ০৭ নভেম্বর ২০১৮

২০১৯ এনএবিসি সম্মেলনের জন্য প্রস্তত হচ্ছে আটলান্টা

Probashষ্টাফ রিপোর্টারঃ নর্থ আমেরিকা বাংলাদেশ কনভেনশন ( এনএনবিসি) ২০১৯ এর আটলান্টা কমিটি গঠন করা হয়ছে । সম্প্রতি গঠিত এ কমিটির আহবায়ক ও সদস্য সচিব করা হয়েছে যথাক্রমে উত্তম দে ও শহিদুল ইসলাম ঠান্ডুকে।

এনএনবিসির সাবেক সভাপতি আবু লিয়াকত হুসেন শনিবারের চিঠিতে জানান, এ বছর ম্যাসাসুসেট অঙ্গরাজ্যের বস্টনে সফল সম্মেলনের পর এনএবিসির পরবর্তী সম্মেলন অনুষ্ঠীত হচ্ছে জর্জিয়ার আটলান্টায় । সম্মেলনের ভ্যেনু ও তারিখ শিঘ্রই মিডিয়ায় জানানো হবে ।  সম্মেলনের আয়োজনের জন্য কমিটি গঠন করা হয়েছে । এতে সাংস্কৃতিক সম্পাদক ও অর্থ সম্পাদক হিসেবে যথাক্রমে ভাস্কর চন্দ ও সাগর চক্রবর্তীকে দায়িত্ব দেওয়া হয়েছে । কিছুদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে ।


আহবায়ক ও সদস্য সচিব যথাক্রমে উত্তম দে ও শহিদুল ইসলাম ঠান্ডু

আহবায়ক ও সদস্য সচিব যথাক্রমে উত্তম দে ও শহিদুল ইসলাম ঠান্ডু

এনএনবিসির সাধারণ সম্পাদক  মোহন জাব্বার জান আন ২০১৯ সালে আটলান্টায় অনুষ্ঠেয় অনুষ্ঠানে ঢাকা, কলকাতা ও লন্ডন থেকে অতিথি ও শিল্পীরা যোগ দিবেন । সম্মেলনের প্রস্ততি এখনি শুরু হয়েছে । ডিসেম্বরে আটলান্টায় কেন্দ্রিয় কমিটি উদযাপন কমিটির যৌথসভা অনুষ্ঠিত হবে । সম্মেলনের জন্য এক্সফেনিটি এনার্জী ইন গুনেইটসহ কয়েকটি পাঁচতারা হোটেলের সাথে কথা হচ্ছে যে কোন একটি বড় কনভেনশন সেন্টার ভাড়া করা হবে । আগামি সম্মেলন সফল করতে তিনি গণমাধ্যমসহ সকলের সহযোগিত কামনা করেন ।

শনিবারের চিঠি / আটলান্টা/ ০৭ নভেম্বর , ২০১৮

সংশ্লিষ্ট সংবাদ

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৮ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ নভেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com