১৫ ফেব্রুয়ারি সারাদেশে ২০ দলীয় জোটের বিক্ষোভ

শুক্রবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৫

১৫ ফেব্রুয়ারি  সারাদেশে ২০ দলীয় জোটের বিক্ষোভ

ঢাকাঃ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে, দেশব্যাপী ক্রসফায়ারের মাধ্যমে অসংখ্য নেতা-কর্মীকে হত্যার প্রতিবাদে আগামি ১৫ ফেব্রুয়ারি রবিবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। সেই সঙ্গে চলমান অবরোধ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেয়া হয়েছে। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ।

বিবৃতিতে সালাহ উদ্দিন আহমেদ বলেন, সমগ্র জাতি গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছে যে, বুধবার রাত থেকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে রাতের খাবার ও পানি সরবরাহ বন্ধ করে দিয়েছে সরকার। ফলে বেগম খালেদা জিয়া এবং কার্যালয়ে অবস্থানরত সকলেই এখনও অভুক্ত অবস্থায় আছেন।


মূলত ভাতে মারার আর পানিতে মারার নীতি অবলম্বন করে সরকার বেগম খালেদা জিয়াকে নিষ্ঠুর কায়দায় হত্যার ষড়যন্ত্র করে যাচ্ছেন।

তিনি বলেন, ইতোপূর্বে জলকামান, বালির ট্রাক, পিপার স্প্রে নিক্ষেপসহ সকল ঘৃন্য কায়দায় নির্যাতন প্রচেষ্টা স্বত্বেও জনগণের অধিকার আদায়ের আন্দোলন থেকে খালেদা জিয়াকে সরাতে ব্যর্থ হয়ে অবশেষে ইতিহাসের জঘন্যতম বর্বর ও হীন দৃষ্টান্ত স্থাপন করেছে আওয়ামী সরকার।

বিবৃতিতে বন্দুক যুদ্ধের নামে এবং দুর্বৃত্তদের কর্তৃক পেট্রোল বোমায় নিহত নিরীহ মানুষ ও ২০ দলীয় জোটের নেতাকর্মীদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করা হয়। পাশাপাশি চলমান হরতাল কর্মসূচি সফল করায় বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে দেশবাসী ও নেতাকর্মীদের ধন্যবাদ জানানো হয়েছে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com