হৃদরোগে আক্রান্ত হয়ে জর্জিয়ায় বাংলাদেশির মৃত্যু

বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১

হৃদরোগে আক্রান্ত হয়ে জর্জিয়ায় বাংলাদেশির মৃত্যু
সদ্য প্রয়াত মোহাম্মদ আলাউদ্দিন [ ছবিঃ সংগৃহীত ]

হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ আলাউদ্দিন নামে জর্জিয়া প্রবাসী এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। (ইন্নালিল্লাহে……রাজেউন)। আজ সকাল সাড়ে ৭ টার দিকে তিনি স্থানীয় গ্রেডি মেমোরিয়াল হাসপাতালে মৃত্যু বরণ করেন । এ সময়ে তার বয়স হয়েছিল ৫৩ বছর ।

নোয়াখালীর বসুরহাটের অধিবাসী মোহাম্মদ আলাউদ্দিন গ্রেটার আটলান্টার ডোরাভিলে সিটিতে দীর্ঘদিন যাবৎ সপরিবারে বসবাস করছিলেন । গতকাল সকালে বুকে ব্যাথা নিয়ে  তিনি নিজেই গাড়ি চালিয়ে হাসপাতালে যান । সেখানে তার ইন্টারনাল ব্লেডিং ধরা পরে । তার শারীরিক   অন্যান্য জটিলতার কারণে সিটি স্কানিং  করতে না পারায় ডাক্তারগন আবিস্কার করতে পারছিলেন না  কোথায় সে ব্লেডিং ? শেষ পর্যন্ত তিনি আজ সকালে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে তিনি স্ত্রীসহ ৩ সন্তান ও বহু গুণ গ্রাহী রেখে গেছেন । তার বড় মেয়ে জর্জিয়া ষ্ট্রেট ইউনিভার্সির শিক্ষার্থী।


বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়ার পক্ষ থেকে শনিবারের চিঠিকে জানানো হয়েছে, আগামিকাল সকাল ন’টায় ডোরাভিলস্থ আত্তাকোয়া মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে । পরে সেখান থেকে নিউটন কাউন্টিতে মুসলিম কবর স্থানে তার মরদেহ দাফন করা হবে । পরিবারের পক্ষ থেকে জর্জিয়া প্রবাসী সকল বাংলাদেশিকে নামাযে জানায় অংশ গ্রহণ করতে অনুরোধ করা হয়েছে ।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়াসহ জর্জিয়ার অন্যান্য সংগঠন মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত ও শোক শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com