মস্তিষ্ক রক্তক্ষরণে আটলান্টায় এক বাংলাদেশির মৃত্যু

মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮

মস্তিষ্ক রক্তক্ষরণে আটলান্টায় এক বাংলাদেশির মৃত্যু

shok 01ষ্টাফ রিপোর্টারঃ গতকাল জর্জিয়া প্রবাসী  নুরুল আলম সালেহ (৫৭) নামক এক বাংলাদেশি মস্তিষ্ক রক্তক্ষরণে আকস্মিক মৃত্যু বরণ করেছেন ( ইন্নালিল্লাহে …. রাজেউন )

প্রাপ্ত তথ্যে জানা যায় স্থানীয় ডোরাভিল সিটির বাংলাদেশি এই বাসিন্দা গত ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোর বেলা ফজরের না্মাযের অজু ও অন্যন্য কার্য সাধনে শৌচাগারে ঢুকেন । হঠাৎ সেখানে কিছু একটা পড়ার শব্দ টের পেয়ে স্ত্রী দরজা খুলে দেখেন  নূর আলম সালেহ  শৌচাগারে ডাস্টবিনের উপর উপুর হয়ে পড়ে আছেন এবং গোঙরাচ্ছেন। সঙ্গে সঙ্গে এ্যাম্বুলেন্স ডেকে স্থানীয় নর্থসাইড হাসপাতালে নেওয়া হয় ।


হাসপাতাল কর্তৃপক্ষ সাথে সাথে তাকে আইসিউতে ভর্তি করে নিবিড় পর্যবেক্ষনে রাখেন । দীর্ঘ ৫ দিন মৃত্যুর সাথে যুদ্ধ করে গতকাল বেলা ১টা ১৯মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন ।

salhe 02

নর্থসাইড হাসপাতালে চিকিৎসাধীন নুরল আলম সালেহ

পারিবারিক সুত্রে জানা যায় প্রয়াত নূর আলম সালেহ দীর্ঘদিন যাবত অ্যাজমা বা শ্বাসকষ্টে  ভুগতেছিলন এবং বিগত ৫/ ৭ মাস পূর্বে তিনি একবার ব্রেইন স্টোক বা মস্তিষ্ক রক্তক্ষরণ হয়েছিল তখন তার কন্ঠস্বর বিকৃত হয়ে যায়  এবং সেই থেকেই তিনি নর্থসাইড হাসপাতালের নিয়মিত রোগী ছিলেন ।

নোয়াখালির চাটখিল উপজেলার সাদেরখালি গ্রামের অধিবাসী নুরুল আলম সালেহ নিউইয়র্ক এবং আটলান্টাসহ প্রায় ২৫ বছর যুক্তরাষ্ট্রে বসবাস করতেন। পারিবারিক জীবনে তিনি বিবাহিত এবং এক ছেলে এবং এক মেয়ের জনক । ছেলে বর্তমানে জর্জিয়া ষ্ট্রেট ইউনিভার্সিতে পড়ে এবং মেয়ে জর্জিয়াস্থ  ক্যানাসো ষ্ট্রেট ইউনিভার্সি থেকে গ্রাজুয়েশন  করে স্বামী সংসার নিয়ে আছেন।

জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি মোস্তফা মাহমুদ শনিবারের চিঠিকে জানান , মরহুম নুরুল আলম সালেহের নামাযে জানাযা আজ বাদ আসর স্থানীয় জর্জিয়া ইসলামিক সেন্টার লরেন্সভিল জামে মসজিদ প্রাঙ্গণে  অনুষ্ঠিত হবে এবং নামাযে জানাযা শেষে ইসলামিক সেন্টাস্থ কবর স্থানেই তার লাশ দাফন করা হবে । জর্জিয়া প্রবাসী সকলকে  নামাযে জানাযায় অংশ গ্রহণ করতে অনুরোধ করা হয়েছে।

শনিবারের চিঠি / আটলান্টা/ সেপ্টেম্বর ২৫, ২০১৮

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com