হিলারির পক্ষে যুক্তরাষ্ট্র বিএনপি

মঙ্গলবার, ০২ আগস্ট ২০১৬

হিলারির পক্ষে যুক্তরাষ্ট্র বিএনপি
 

নিউইয়র্কঃ আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থনে কাজ করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র বিএনপি।

রবিবার  রাতে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে একটি রেস্তোরাঁয় এক আলোচনা সভায় যুক্তরাষ্ট্র বিএনপির নেতা ও তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটির চেয়ারপারসন আকতার হোসেন বাদল এ ঘোষণা দেন।


তিনি বলেন, অভিবাসীদের অধিকার ও মর্যাদা নিশ্চিত করতে হিলারি ক্লিনটনকেই যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী করতে হবে।

“নভেম্বরের নির্বাচনের গুরুত্ব অপরিসীম। বিশেষ করে মুসলমান অভিবাসীদের জন্যে। হিলারিকে বিজয়ী করার মধ্য দিয়েই তাদের অধিকার ও মর্যাদাকে সুসংহত রাখা সম্ভব হবে।”

সভার শুরুতে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত হয়।

সভায় ডেমক্রেটিক পার্টির সংগঠক ও বিএনপি নেতা আকতার হোসেন বাদল হিলারির নির্বাচনী তহবিলে অর্থ দিতে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাকর্মীদের আহ্বান জানান।

মুদ্রাপাচার মামলায় হাই কোর্টে তারেক রহমানকে দেয়া সাজার প্রতিবাদ জানানোর পাশাপাশি এই সভার বক্তারা খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের দাবি জানান।

যুক্তরাষ্ট্র বিএনপির নেতা শরাফত হোসেন বাবু, জিল্লুর রহমান, জসীম ভূইয়া, মোহাম্মদ বশীর, মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান, জসীম উদ্দিন, সাঈদুর রহমান, হাবিবুর রহমান সেলিম রেজা, জাকির এইচ চৌধুরী আবু সাঈদ আহমেদ,মোয়াজ্জেম হোসেন, আনিসুর রহমান সভায় উপস্থিত ছিলেন।

শনিবারের চিঠি/ আটলান্টা / আগস্ট ০২, ২০১৬

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৩৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ আগস্ট ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com