হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সংবাদ সম্মেলনে উত্থাপিত অভিযোগের প্রতিবাদ জানিয়েছে যুক্তরাষ্ট্র আ’লীগ

বৃহস্পতিবার, ০৩ মার্চ ২০১৬

হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সংবাদ সম্মেলনে উত্থাপিত অভিযোগের প্রতিবাদ জানিয়েছে যুক্তরাষ্ট্র আ’লীগ

নিউইয়র্কঃ নিউইয়র্কে গত শুক্রবার অনুষ্ঠিত হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সংবাদ সম্মেলনে উত্থাপিত বিভিন্ন অভিযোগের প্রতিবাদ জানিয়েছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান দাবি করেন বাংলাদেশে হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান-আদিবাসীসহ সকল সম্প্রদায়ের মানুষ অতীতের যেকোনো সময়ের চেয়ে ভালো আছেন। তাদের অবস্থা বিএনপি-জামায়াত আমলের চেয়েও ‘ভয়াবহ’ বলে যে অভিযোগ ওই সংবাদ সম্মেলনে করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। বাংলাদেশের সরকার, জনগন ও প্রবাসীদের বিদেশীদের কাছে হেয় প্রতিপন্ন করতেই একটি বিশেষ মহলের প্ররোচনায় ওই সংবাদ সম্মেলন করা হয়।

বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরে, সচিবালয়ে, দূতাবাসে, বিশ্ববিদ্যালয়ে, প্রশাসনে এবং পুলিশে হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান-আদিবাসীরা উচ্চ পদে চাকরি করছে। বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, কর্পোরেট হাউজ ও মিডিয়াতেও তারা উচ্চ পদে চাকরিরত আছে। বাংলাদেশে তাদের ‘অস্তিত্ব’ সংকটাপন্ন বলে হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ নিউইয়র্কে সংবাদ সম্মেলনে যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা। দিনাজপুরে মন্দির, পঞ্চগড়ে মঠ এবং খৃষ্টান যাজকদের ওপর সাম্প্রতিক যে হামলা ঘটেছে বিচ্ছিন্ন ঘটনা। বাংলাদেশের আইন শৃংখলা বাহিনী এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নিয়েছে। ইতোমধ্যে পুলিশ কয়েকজনকে গ্রেফতার করেছে। বাংলাদেশের প্রচলিত আইনে তাদের বিচার হবে।


বাংলাদেশের মানুষ, প্রবাসী ও বিদেশীদের বিভ্রান্ত করতেই মহল বিশেষের প্ররোচনায় নিউইয়র্কে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ অপপ্রচার চালাচ্ছে। বাংলাদেশের বিরুদ্ধে, বাংলাদেশের সরকারের বিরুদ্ধে, বাংলাদেশের জনগনের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বসে ঢালাওভাবে মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। প্রয়োজনে তাদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান।
শনিবারের চিঠি/ আটলান্টা/ মার্চ ০৩, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com