হরিণের সাথে গাড়ি সংঘর্ষে জর্জিয়ায় এক বালক নিহত

শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০১৫

হরিণের সাথে গাড়ি সংঘর্ষে জর্জিয়ায় এক বালক নিহত

হরিণের সাথে গাড়ির সংঘর্ষে জর্জিয়ায় আন্ডু ক্যায়মল নামের ১১ বছরের এক বালক মারা গেছে। আহত হয়েছে অন্তত  আরো তিন জন।  জর্জিয়ার সুগার হিল সিটির বিউফোর্ড হাইওয়ে সড়কে গত বুধবার রাত এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় গুনেইট কাউন্টি পুলিশ সিপিআই মিশেল পিহেরা জানান, সুগার হিল সিটির বিউফোর্ড হাইওতে দক্ষিণ দিকে একটি সুবারু লিগ্যান্সি যাচ্ছিল ঠিক এ সময়ে সড়কের ডান দিকের জঙ্গল থেকে ছুটে আসা এক দুরন্ত হরিণের সাথে ধাক্কা লেগে সুবারুটি সড়কের বিপরীত লেনে চলে যায় । এ সময়ে সড়কের উত্তর দিক থেকে হন্ডা একর্ড ছুটে আসছিল । হন্ডা একর্ড তার গতি সামাল দিতে না পেড়ে সজোরে সুবারু লিগ্যান্সিকে ধাক্কা দেয় । দুই গাড়ির মুখোমুখি ধাক্কায় উভয় গাড়িতে আগুন ধরে যায়। এ সময়ে হন্ডা একর্ডের সামনের সিটে বসে থাকা আন্ডু ক্যায়মল অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। গাড়ির চালক তার বাবা মাতিও ক্যায়মল এবং তার ভাই ম্যাথু ক্যামল এবং সুবারু লিগ্যান্সির চালক ইয়াগি ফুমিও মারাত্নক আহত হন। আহদের তাৎক্ষণিক স্থানীয় গুনেইট মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। সুবারু এবং হন্ডা গাড়ির সকলেই স্থানীয় সোয়ানী সিটির অধিবাসী বলে জানা যায়।


জর্জিয়া ডিপার্টমেন্ট অব ন্যাচারাল  রিসোর্স থেকে জানা যায়, জানুয়ারি মাসটাই হরিণ প্রজননের মাস। এ সময়ে মায়া হরিণ এবং পুরুষ হরিণ দল বেঁধে ছূটাছুটি করে অনেক সময় এরা সড়কেও এসে পড়ে । হরিণ দূর্ঘটনা থেকে রক্ষা পেতে সকলকে সতর্ক হয়ে গাড়ি চালাতে বলা হয়েছে।

স্টেট ফার্ম ইন্সিওরেন্সের এক তথ্যে জানানা যায় , ২০১২ জানুয়ারি থেকে আগষ্ট ২০১৪ পর্যন্ত হরিণজনিত ঘটনায় ১হাজার ৮২টি দূর্ঘটনা রেকর্ড করা হয়েছে।

শনিবারের চিঠি / আটলান্টা/ ০৪ ডিসেম্বর ২০১৫

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com