সড়ক দূর্ঘনায় আটলান্টা প্রবাসী রাসেল ভুঁইয়ার বাবার মৃত্যু

রবিবার, ০৪ জানুয়ারি ২০১৫

সড়ক দূর্ঘনায় আটলান্টা প্রবাসী রাসেল ভুঁইয়ার বাবার মৃত্যু

 

Bi Bariyaশনিবার রিপোর্টঃ আটলান্টা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী রাসেল ভুঁয়ার বাবা আব্দুল হাই ভুঁইয়া গতকাল এক সড়ক দূর্ঘনায় বাংলাদেশে মারা গেছেন (ইন্নালিল্লাহে … রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।


আটলান্টায় টাকার অটো এন্ড বডি সপের মালিক  রাসেল ভুইয়ার বাবা  আব্দুল হাই ভুঁইয়া ব্রাক্ষণবাড়িয়ার অধিবাসী  গত ১ ডিসেম্বর নিজ গাড়ি যোগে আখাউড়া উপজেলার মুকুন্দপুরে মেয়ে তানিয়া ভুঁইয়ার বাড়িতে  বেড়াতে যাবার  পথে তাদের বহনকারি গাড়িটি  মুকুন্দপুরের কাছাকাছি রেললাইনে আটকে যায়। এ সময়ে আখাউড়া থেকে সিলেটগামী একটি যাত্রীবাহি ট্রেন তাদের গাড়িটিকে ধাক্কা দিয়ে চলে যায়। গাড়িটি দলে মুচড়ে যায়  এ সময়ে গাড়িতে থাকা রাসেলের বোন, ভাগ্নীসহ সবাই আহত হয়।  স্থানীয় লোকজন আহতদের   ব্রাক্ষণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে ।  রাসেলের বাবা আব্দুল হাই ভুঁইয়া  এবং গাড়ির চালকের অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক তাদের ঢাকার এ্যাপোলো হাসপাতালে স্থান্তরিত করা হয় এবং গতকাল রাসেলের বাবা সেখানেই মৃত্যু বরণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত গাড়ি চালকের অবস্থাও আংশকা জনক।

 দূর্ঘটনার সংবাদ শোনার সাথে সাথে রাসেল ভুঁইয়া বাংলাদেশে গিয়ে পৌঁছেছেন বলে শনিবারের চিঠিকে জানিয়েছেন তার পারিবারিক বন্ধু জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম । তিনি আরো জানান মরহুমের লাশের জানাযা শেষে তার মরদেহ আখাউড়া উপজেলার আমুদাবাদ গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১৩ অপরাহ্ণ | রবিবার, ০৪ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com