সোনারগাঁও হোটেলের রমজান আয়োজন

বুধবার, ২৪ জুন ২০১৫

সোনারগাঁও হোটেলের রমজান আয়োজন

 

তৌহিদুল ইসলাম তুষার,ঢাকাঃ ঢাকার জনপ্রিয় পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও পবিত্র রমজান উপলক্ষে নিয়ে এসেছে ইফতারের বিশেষ আয়োজন। রমজানজুড়ে হোটেলের ক্যাফে বাজার রেস্টুরেন্টে উপভোগ করতে পারবেন হোটেলের নিজস্ব বিশেষজ্ঞ রাঁধুনিদের তৈরি সুস্বাদু ইফতার ব্যুফে।


আরবের ঐতিহ্যবাহী খাবার, লাইভ কুকিং স্টেশন এবং প্রাণজুড়ানো শরবত ও পানীয় সমাহারে সাজানো হয়েছে এবারের রমজানের ইফতার ব্যুফে। নানা ধরনের আইটেমের বিশাল সম্ভার থেকে অতিথিরা সহজেই বেছে নিতে পারবেন নিজেদের পছন্দমতো খাবার।

সব মেন্যুতে যে খাবারগুলো থাকবে তা হলো, আরবের ঐতিহ্যবাহী হট অ্যান্ড কোল্ড মেজজেহ থেকে ডিপ ফ্রাইড কেব্বেহ এবং সবজির ফ্যাটায়ের আর পেটিস। ব্যুফে আয়োজনের মূল ডিশগুলোর মধ্যে থাকছে বিভিন্ন রকম মিট আইটে, যেমন—শিস তাওয়াক, ওরিয়েন্টাল রাইসের সঙ্গে ল্যাম্ব শাঙ্ক। সঙ্গে থাকছে সোনারগাঁও হোটেলের জনপ্রিয় হালিম ও জিলাপি। সবশেষে তৃপ্তির সঙ্গে আপনার ইফতার শেষ করার জন্য রয়েছে পুষ্টিকর ও সুস্বাদু মজাদার সব ডেজার্ট।

প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকার মার্কেটিং ও জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক সালমান কবির এনটিভি অনলাইনকে বলেন, ‘রমজানে অতিথিদের জন্য বিশেষ ইফতার আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

প্রতিবছরের মতো এই রমজানেও আমরা আমাদের সম্মানিত অতিথিদের নতুন অভিজ্ঞতা এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে পরিপূর্ণ সময় কাটানোর সুযোগ করে দিতে চেষ্টা করেছি। রমজান ইসলাম ধর্মের অন্যতম পবিত্র উপলক্ষ। সব ধর্মপ্রাণ মুসলমানের সুবিধার দিকে লক্ষ রেখে এবং বিদেশি পর্যটকদের প্রয়োজন মাথায় রেখে আমরা এই আয়োজন করতে যাচ্ছি। প্যান প্যসিফিক সোনারগাঁও ঢাকায় আমাদের সমৃদ্ধ ও সুস্বাদু খাবারের এই বিশেষ আয়োজনে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।’

একসঙ্গে ১৫ জনের ওপরে গ্রুপ সার্ভিসিংয়ের সুবিধা থাকায় যাঁরা পরিবার ও বন্ধুদের সঙ্গে একত্রে ইফতার করতে চান, ক্যাফে বাজার রেস্টুরেন্ট তাঁদের জন্য উপযুক্ত স্থান। প্রশস্ত চত্বরে ইফতার আয়োজনের জন্য সুনাম রয়েছে ক্যাফে বাজার রেস্টুরেন্টের। সুত্রঃ এনটিভি

শনিবারের চিঠি / আটলান্টা/ ২৪ জুন ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ জুন ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com