সৈয়দ আশরাফকে এলজিআরডি মন্ত্রণালয় থেকে অব্যাহতি

মঙ্গলবার, ০৭ জুলাই ২০১৫

সৈয়দ আশরাফকে এলজিআরডি মন্ত্রণালয় থেকে অব্যাহতি

 

ঢাকাঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয় থেকে সৈয়দ আশরাফুল ইসলামকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি এখন দপ্তরবিহীন মন্ত্রীর দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিপরিষদ সচিব মোশাররাফ হোসাইন ভূইঞাকে এ নির্দেশ দিয়েছেন। বৈঠকে উপস্থিত সূত্র এ তথ্য জানিয়েছে।


সূত্রটি আরো জানায়, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের পাশাপাশি এলজিআরডি মন্ত্রণালয়ে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন। এ বিষয়ে সচিবালয়ে প্রজ্ঞাপন জারির প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

একই তথ্য জানিয়েছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ এক কর্মকর্তা। তিনি  জানান, মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে অতিরিক্ত দায়িত্ব নিতে বলা হয়েছে।

উল্লেখ্য, এলজিআরডি মন্ত্রী হবার পর থেকে কখনোই নিয়মিত অফিস করেননি আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক। আর গত সপ্তাহের মঙ্গলবার ২০১৫-১৬ অর্থবছরের বাজেট অধিবেশনে প্রস্তাবিত দায়যুক্ত ব্যয় ব্যতীত অন্যান্য ব্যয় সম্পর্কিত মঞ্জুরি দাবি উত্থাপনকালে পর পর চারবার এ ভুল করে সংসদে হাসির পাত্র হয়ে ওঠেন তিনি। তার ভুলের কারণে হতাশ হন খোদ সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবারের চিঠি/ আটলান্টা / ৭ জুলাই ২০১৫

 

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জুলাই ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com