সেন্ট্রাল ফ্লোরিডায় ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রবিবার, ১৭ জুলাই ২০১৬

সেন্ট্রাল ফ্লোরিডায়  ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

গোলাম সাদত জুয়েল, ফ্লোরিডাঃ গত ৯ জুলাই শনিবার সেন্ট্রাল ফ্লোরিডায় ফ্রেন্ডস এন্ড ফ্যামিলীর উদ্যোগে  স্থানীয় আপনা বাজার প্লাজায় এক ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিকাল ৩ টা থেকে শুরু হলেও প্রবাসী বাংলাদেশিরা আসতে শুরু করেন বিকাল পাচটার পর । ছিল রকমারী কাপড়ের দোকান সহ নানান বাহারী খাবারের দোকান । সন্ধ্যা সাতটার পর থেকে সঙ্গীতানুষ্ঠান  শুরু হয় , বিভিন্ন সিটির সেন্ট্রাল ফ্লোরিডার প্রবাসী বাংলাদেশিরা পরিবার পরিজন নিয়ে উপস্থিত হন , চলে আড্ডা ও খাওয়া দাওয়া ও গান শোনা ও কেনাকাটা ।


মাগরিবের নামাজের পর কিসিমির মুল ধারার রাজনীতিবিদরা শুভেচ্ছা  বক্তব্য রাখেন ও মুসলিম কমিউনিটিকে ঈদের শুভেচ্ছা জানান । কমিউনিটি একটিভিষ্ট জনাব এ কে এম হোসেন হিটুর উপস্থপনায়  ডেমক্রেটদের মধ্যে বক্তব্য রাখেন ওসিওয়ালা কাউন্টি শেরিফ প্রাথি মি. গিবসন, ষ্টেট কংগ্রেসম্যান  মি.সটো ও কাউন্টি  কমিশনার প্রাথি পেগি চে্ৗধুরী ও ডেমোক্রাট ন্যাশনাল ডেলিগেট সামা নুজুমা প্রমুখ ।

উপস্থিত সুধী মন্ডলীর একাংশ

উপস্থিত সুধী মন্ডলীর একাংশ

সামছুদ তোহা ও ইউনুস হোসেন এর উদ্যোগে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সেন্ট্রাল ফ্লোরিডার প্রায় চার শত প্রবাসী বাংলাদেশি   উপস্থিত হয়ে  মিনি বাংলাদেশে রুপ লাভ করে ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন , সেরাজুল , সেলিম , নুরুল ইসলাম ( পল্লী ইসলাম ),মোহাম্মদ খসরু ও অনিমা ডি কষ্টা । রাফেল ড্র তে পুরষ্কার লাভ করেন খলিলুরন রহমান ও্ সেলিম । লালন কন্যা  খ্যাত অনিমা ডি কষ্টার দেড় ঘন্টা সুরেলা কন্ঠে প্রবাসী বাংলাদেশিদের মাতিয়ে রাখেন । কবিতা আবৃতি করেন কমিউনিটি একটিভিষ্ট শাওন মোস্তফা ও কবি শাওন প্রজা ।

অনুষ্ঠানটি অন্যান্যদের মধ্যে সহযোগীতা করেন ওয়ারেস আলী , রাজিব , মিলু ও সাংবাদিক গোলাম সাদত জুয়েল ।

শনিবারের চিঠি / আটলান্টা / জুলাই ১৭ , ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com