নতুন বউ ঘরে রেখে

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে ট্রলার থেকে পড়ে যুবক নিখোঁজ

শুক্রবার, ১৩ মে ২০২২

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে ট্রলার থেকে পড়ে যুবক নিখোঁজ
মিরাজ হাওলাদার [ ছবিঃ সংগৃহীত ]

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে মিরাজ হাওলাদার (২৬) নামের এক যুবক নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের কালামিয়া ও শ্যালার চরসংলগ্ন নদীতে এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজের সন্ধানে সেখানে তল্লাশি চালাচ্ছেন অপর জেলেরা। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ যুবকের কোনো সন্ধান পাওয়া যায়নি। বনবিভাগ ও নিখোঁজ জেলের সঙ্গীরা এ তথ্য জানিয়েছেন।


নিখোঁজ জেলে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের নাছির হাওলাদারের ছেলে। ঈদের পরের দিন বনবিভাগের কাছ থেকে পাস নিয়ে বড় ভাই পলাশ হাওলাদারের সাথে নৌকায় সুন্দরবনে মাছ ধরতে গিয়েছিলেন তিনি।

ওই নৌকায় থাকা সঙ্গীয়  মো. খালিদ হোসেন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নদীতে প্রচণ্ড ঢেউ হচ্ছিল। ওই সময় নদীতে নোঙর ফেলতে যায় মিরাজ। নোঙর ফেলার সময় পায়ের সঙ্গে দড়িতে প্যাঁচ লেগে নদীতে পড়ে সঙ্গে সঙ্গে তলিয়ে যায় সে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজ হওয়ার পর থেকে স্থানীয় অপর সঙ্গীরা তাঁর সন্ধানে তল্লাশি চালিয়ে যাচ্ছেন। খবর পেয়ে শ্যালার চরের বনরক্ষীরাও ঘটনাস্থলে আসেন।

নিখোঁজ যুবকের  বাবা মো. নাছির হাওলাদার বলেন, তার বড় ছেলে পলাশের নৌকায় ছোট ছেলে মিরাজ মাছ ধরতে গিয়েছিল। ওরা দুই ভাই একসাথেই মাছ ধরে সুন্দরবনে। তিন-চার মাস আগে মিরাজকে বিয়েও করিয়েছেন। ঈদের আগে নতুন বউকে ঘরে তুলেছেন। কিন্তু এরইমধ্যে বিপদ ঘটে গেলো। তার দুই ছেলেসহ ওই নৌকায় মোট ছয়জন জেলে ছিলেন।

পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক মো. শহিদুল ইসলাম বলেন, শ্যালারচর সংলগ্ন নদীতে নিখোঁজ রয়েছেন  মিরাজ। স্থানীয় জেলেরা ওই এলাকায় তল্লাশি করেছেন। আবহাওয়া খারাপ থাকায় সেখানে প্রচণ্ড ঢেউ হচ্ছে। সংশ্লিষ্ট এলাকার বনরক্ষীদের ঘটনাস্থলে গিয়ে খোঁজখবর নিতে বলা হয়েছে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৪৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মে ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com