সালাহউদ্দিন কোনো সাক্ষাৎকার দেননি দাবি বিএনপির

মঙ্গলবার, ২৬ মে ২০১৫

সালাহউদ্দিন কোনো সাক্ষাৎকার দেননি দাবি বিএনপির

 

ঢাকাঃ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ কোনো সাক্ষাৎকার দেননি বলে দাবি করা হয়েছে দলটির কেন্দ্র থেকে।


গতকাল ২৫ মে রাতে সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন এক বিবৃতিতে এ দাবি করেন। তিনি বলেন, লক্ষ্য করা যাচ্ছে যে- ইদানিং বিভিন্ন সংবাদ মাধ্যমে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে অনেক ক্ষেত্রে উদ্ধৃত করে মনগড়া সব প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে। যার ফলে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে বলে তার পরিবার আমাদের জানিয়েছে।

রিপন বলেন, মূলত হাসপাতালে স্থানান্তরের সময় দু’এক দিন তিনি দেশি-বিদেশি মিডিয়ার কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। যা বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হয়েছে। বর্তমানে শিলংয়ে অবস্থানরত বিএনপি’র যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ জানিয়েছেন- আইন অনুযায়ী ও ভারতের স্থানীয় নর্থ ইস্টার্ন ইন্দিরা গান্ধী রিজিওনাল ইন্সটিটিউট অব হেলথ অ্যান্ড মেডিকেল সায়েন্স (নেগ্রিমস) হাসপাতালের একজন রোগি হিসেবে তার কোনো সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার বিন্দুমাত্র সুযোগ নেই।

‘অথচ কোনো কোনো সংবাদমাধ্যম সালাহউদ্দিন আহমেদের নামে কল্পিত একান্ত সাক্ষাৎকারও প্রকাশ করেছেন যার বাস্তবের সাথে আদৌ কোনো সম্পর্ক নেই’- বলেন রিপন। বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, বিএনপি সংবাদমাধ্যমের কাছে প্রত্যাশা করে সালাহউদ্দিন আহমেদ সম্পর্কিত কোনো মনগড়া প্রতিবেদন বা তাকে উদ্ধৃত করে কোনো সংবাদ যেন প্রকাশ বা প্রচার না করা হয়। এতে বিভ্রান্তির কোনো সুযোগ থাকবে না। এ ব্যাপারে তার পরিবারের সঙ্গে সবাইকে যোগাযোগের জন্য দলের পক্ষ থেকে অনুরোধ করা গেল।

শনিবারের চিঠি / আটলান্টা / ২৬ মে ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com