সালাহউদ্দিনকে ফেরত না দিলে যুক্তরাষ্ট্র থেকে সরকারবিরোধী আন্দোলন

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০১৫

সালাহউদ্দিনকে ফেরত না দিলে যুক্তরাষ্ট্র থেকে সরকারবিরোধী আন্দোলন

বাংলা প্রেস,নিউিইয়র্কঃ বিএনপির যুগ্ম মহাসচিব নিখোঁজ সালাহউদ্দিন আহমেদকে অক্ষত ফেরত না দিলে যুক্তরাষ্ট্র থেকে সরকারবিরোধী আন্দোলন শুরু করা হবে বলে ঘোষণা দিয়েছেন সালাহউদ্দিন আহমেদ মুক্তি আন্দোলনের নেতা-কর্মীরা। গত সোমবার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্তোঁরায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সংগঠনের নেতারা।

সালাহউদ্দিন আহমেদ মুক্তি আন্দোলনের আহ্বায়ক অ্যাডভোকেট কাজী খায়রুল বাশারের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদস্য সচিব ও নিউ ইর্য়ক ইউনিভার্সিটির সিনিয়র সাইন্টিস ডা. জাহিদ দেওয়ান শামীম। তিনি বলেন, প্রায় দেড়মাস আগে উত্তরার একটি বাসা থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে বিএনপির যুগ্ম মহাসচিব ও দলের মুখপাত্র সালাহউদ্দিন আহমেদকে তুলে নিয়ে যায়। আজও তাঁর কোন হদিস পাওয়া যায়নি। তাঁর স্ত্রী গুলশান ও উত্তরা থানায় সাধারণ ডায়েরি করতে গেলে থানা কর্তৃপক্ষ তা গ্রহণ করেনি।” অবিলম্বে তাঁকে অক্ষত অবস্থায় ফেরত না দিলে যুক্তরাষ্ট্র থেকে সালাউদ্দিন আহমেদের মুক্তি আন্দোলন শুরু করা হবে বলে সংবাদ সম্মেলনে ঘোষণা দেওয়া হয়।


সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মজিবুর রহমান মজুমদার, সাবেক সহসভাপতি ইলিয়াস আহমেদ মাস্টার, সাবেক সহসভাপতি শামসুল ইসলাম মজনু, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা অ্যাসোসিয়েশন যুক্তরাষ্ট্র ইনকের সভাপতি সিপিএ সরোয়ারুজ্জামান, কমিউনিটি লিডার আলী ইমাম শিকদার, মাওলানা আবুল কালাম, চিটাগাং অ্যাসোসিয়েশন অফ নর্থ আমেরিকা ইনকের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ।

 

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৬ এপ্রিল /২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com