সাম্প্রদায়িক সহিংস ঘটনার অবিলম্বে সুষ্ঠু বিচারের দাবিতে লক্ষ্মীপুরে সনাক-টিআইবির মানববন্ধন

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

সাম্প্রদায়িক সহিংস ঘটনার অবিলম্বে সুষ্ঠু বিচারের দাবিতে লক্ষ্মীপুরে সনাক-টিআইবির  মানববন্ধন
মানববন্ধনে উপস্থিত সূধীমন্ডলীর একাংশ [  ছবিঃ সংগৃহীত ] 

 

চাই মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ। সনাক-টিআইবির উদ্যোগে সাম্প্রতিক সাম্প্রদায়িক সহিংস ঘটনার অবিলম্বে সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয় লক্ষ্মীপুরে। সনাকের  উদ্যোগে রাজনৈতিক দোষারোপ নয় সহিংসতা রোধে অবিলম্বে সমস্ত ঘটনার সুষ্ঠু বিচার হোক এই প্রতিপাদ্যকে সামনে রেখে  সারা দেশে সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়ে মোট ৪৫ টি জেলায় মানববন্ধনের আয়োজন করে টিআইবি সনাক।


মানববন্ধনে উপস্থিত ছিলেন সনাকের সভাপতি,সহসভাপতি বৃন্দ, ও সনাক সদস্যবৃন্দ, লক্ষ্মীপুর জেলার টিআইবির কর্মকর্তা কর্মচারী বৃন্দ  স্বজন  সদস্যবৃন্দ ইয়েস,  ইয়েস ফ্রেন্ডস সদস্যবৃন্দ ,এছাড়া লক্ষীপুর  জেলার বিভিন্ন   শ্রেণী-পেশার মানুষ সতস্ফুর্ত  ভাবে  এই মানববন্ধনে অংশগ্রহণ করেন।  সনাক সভাপতি বলেন মন্দির, গীর্জা, বাড়ি ঘর পুড়িয়ে দেয়া, ভেঙ্গে ফেলা অন্যায়।যা মানা যায়না। অপরাধীর বিচার চেয়েছেন তিনি।

এ ছাড়াও আরো বক্তব্য রাখেন সনাকের সহসভাপতি মাসুদুর রহমান খান ভুট্টো, সনাক সহসভাপতি পারভীন হালিম,  সদস্য সুলতানা মাসুমা বানুসহ-আরো অনেকে।তারা বলেন আমরা বাঙালি জাতি  হিন্দু মুসলমান ভেদাভেদ আমরা চাই না ধর্মীয় সহিংসতা চাই না। তারা আরো বলেন আবহমানকাল ধরে বাংলাদেশে হিন্দু-মুসলমানরা মিলেমিশে বসবাস করে আসছে। তারা আরো বলেন ধর্মীয় হিংসতা সৃষ্টি করে যারা দেশের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে শীঘ্রই তাদের বিচারের আওতায় আনা হোক।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com