সাংবাদিক মাহফুজুর রহমান ট্যাক্সি ক্যাবির আঘাতে আহত

রবিবার, ২৮ জুন ২০১৫

সাংবাদিক মাহফুজুর রহমান ট্যাক্সি ক্যাবির আঘাতে আহত

 

ষ্টাপ রিপোর্টারঃ   নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক বর্ণমালা সম্পাদক ও নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহফুজুর রহমান  ট্যাক্সি ক্যাব চালকের আঘাতে আহত হয়েছেন । গত ২৫ জুন বৃহস্পতিবার মধ্যরাতে এই ঘটনা ঘটে ।


নিউইয়র্ক থেকে টেলিফোনে  সাংবাদিক মাহফুজুর রহমান শনিবারের চিঠিকে জানান, ঐদিন রাত ১ টার দিকে জ্যাকসন  হাইটসের  একটি গ্রোসারী ষ্টোরের  সামনে তার  গাড়ি পার্কিং করতে গেলে এক  বাঙালি  ক্যাব চালকও তার গাড়ি  একই স্থানে পার্ক করতে চাইলে উভয়ের মাঝে তর্ক এবং পরে তা  হাতাহাতির রুপ নেয়  । ঘটনার এক পর্যায়ে ক্যাব চালক মাহফুজুর রহমানকে সজোরে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে দ্রুত তার ক্যাব নিয়ে পালিয়ে  যায়। এসময় মাহফুজুর রহমানের পায়ে আঘাতপ্রাপ্ত হন। ক্যাব নিয়ে স্থান ত্যাগ করলে  মাহফুজুর রহমান পুলিশ  কল করেন । ঘটনাস্থলে  দ্রুত পুলিশ এসে ঘটনার রিপোর্ট নেন এবং তাকে এম্বুলেন্স যোগে নিকটস্থ এলমহার্স্ট হাসপাতালে নিয়ে যান।

 প্রায় ৪৮ ঘন্টা হাসপাতালে এলমহার্স্ট চিকিৎসাধীন থাকার পর সাংবাদিক মাহফুজুর রহমান  গতকাল  দুপুরে হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন।  তার বুকের আঘাতের কারণে তাকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ২৪ ঘন্টা হাসপাতালে পর্যবেক্ষনে থাকতে হয় এবং পায়ের আঘাতও তত মারাত্নক  নয়। তিনি বলেন, ভাগ্যক্রমে বড় ধরণের বিপদ থেকে রক্ষা পেয়েছি।

সর্বশেষ সংবাদে জানা যায় ঘটনার দিন রাতেই নিউইয়র্ক পুলিশ  অভিযান চালিয়ে আঘাতকারী  ক্যাব চালককে  আটক করেছে  এবং তার বিরুদ্ধে  বিরুদ্ধে ‘হিট এন্ড রান’ অভিযোগ আনা হয়েছে ।

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ সাংবাদিক মাহফুজুর রহমানের ক্যাবী কর্তৃক হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার আশু সুস্থ্যতা কামনা করেছেন। এদিকে আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি নাজমুল আহসান ও সাধারণ সম্পাদক দর্পণ কবীর শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতালে গিয়ে সাংবাদিক মাহফুজুর রহমানের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। সাপ্তাহিক বর্ণমালার আটলান্টা প্রতিনিধি ও শনিবারের চিঠি সম্পাদক  সিকদার মনজিলুর রহমানও আটলান্টা থেকে টেলিফোনে মাহফুজুর রহমানের  শারিরীক খোঁজ খবর নেন এবং তার  উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানান এবং দ্রুত সুস্থ্যতা কামনা করেন।

শনিবারের চিঠি /আটলান্টা / ২৮ জুন ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:০৪ অপরাহ্ণ | রবিবার, ২৮ জুন ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com