সাংবাদিক নিয়াজ ইকবালের সুস্থ্যতা কামনায় বাগেরহাটে দোয়া

সোমবার, ১০ আগস্ট ২০২০

সাংবাদিক নিয়াজ ইকবালের সুস্থ্যতা কামনায় বাগেরহাটে দোয়া
সাংবাদিক নিয়াজের সুস্থ্যতা কামনায় কচুয়া প্রেস ক্লাবে দোয়া

সাংবাদিক নিয়াজ ইকবাল

অনলাইন নিউজ পোর্টাল বাগেরহাট টোয়েন্টিফোর ডট কমের প্রকাশক ও সম্পাদক খোন্দকার নিয়াজ ইকবাল করোনা আক্রান্ত।গত ১ আগষ্ট তার শরীরে করোনা ধরা পড়ে। সেই থেকে তিনি  কচুয়ার নিজ বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

তার সুস্থ্যতা কামনায় তার সতীর্থ সাংবাদিক মহল এবং হিতাকাংখিরা জেলার বিভিন্ন প্রেসক্লাবে দোয়া মাহফিল ও প্রার্থনার আয়োজন করে।


৬ আগষ্ট বৃহস্পতিবার বেলা ১টার দিকে চিতলমারী উপজেলা প্রেস ক্লাবে দোয়া মাহফিল ও প্রার্থনার আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি প্রদীপ মন্ডল, সহ-সভাপতি এস এস সাগর, সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান, যুগ্ম-সম্পাদক শেখর ভক্ত, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ বিশ্বাস, কাষাধ্যক্ষ কামরুল ইসলাম, নির্বাহী সদস্য পংকজ মন্ডল, সফিকুল ইসলাম সাফা, সদস্য কপিল ঘোষ, সোহেল সুলতান মানু ও টিটব বিশ্বাসসহ আরো অনেকে।

৭ আগষ্ট শুক্রবার জুম্মাবাদ ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি শেখ ফারুক হোসেন, সহ-সভাপতি মান্না দে, সাধারণ সম্পাদক শেখ সিহাব উদ্দিন রুবেল, কার্যনির্বাহী সদস্য মাহবুবুর রহমান দুলু,কামরুল আহসান হিরক,মোজাহিদুর রহমান,যুগ্ন সম্পাদক শেখ মাসুম বিল্লাহ,শেখ মনিরুজ্জামান,অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পাদক সাগর মল্লিক,প্রচার সম্পাদক হাবিবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর,সদস্য শেখ আজমল হোসেন,আনন্দ দে,খবির হোসেন,সুমন কর্মকার,এস এ কালাম, মিজানুর রহমান লিটন,বাপ্পা দত্ত,সৈয়দ অনুজ,কামরুজ্জামান কামরুল প্রমুখ।

আরো পড়ুনঃ বাগেরহাটে কচুয়া প্রস ক্লাব সভাপতি করোনা আত্রান্ত

৮ আগষ্ট শনিবারে বিকালে কচুয়া প্রেসক্লাবে মীর সাখাওয়াত আলী দারু মিলনায়তনে মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মো.আলী আকবর।

এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কচুয়া প্রেসক্লাব সভাপতির পিতা মুক্তিযোদ্ধা খোন্দকার সামসুল হক, প্রেসক্লাবের সাবেক সভাপতি তুষার কান্তি রায় রনি,সহ-সভাপতি সমীর বরণ পাইক,সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান,যুগ্ম সাধারন সম্পাদক সুপার্থ কুমার মন্ডল, নির্বাহী সদস্য শুভংকর দাস বাচ্চু,খান সুমন,প্রদ্যুত কুমার মন্ডল, সদস্য নকীব মিজানুর রহমান,আজমির আলম খান মো.শহীদুল ইসলাম, মো.ফরিদুর রহমান শামীম প্রমুখ।

শনিবারের চিঠি / আটলান্টা/ আগষ্ট ১০, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:০৬ পূর্বাহ্ণ | সোমবার, ১০ আগস্ট ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com