সাংবাদিকতায় সম্মাননা পেলেন রফিক উজ্জামান

সোমবার, ১৭ অক্টোবর ২০১৬

সাংবাদিকতায় সম্মাননা পেলেন রফিক উজ্জামান

জাহিদ রহমান, ওয়াশিংটন ডিসিঃ  নিউ ইয়র্ক স্টেট এ্যাসেম্বলী সাংবাদিকতায় সম্মাননা ( এ্যাওয়ার্ড ) দিলেন রফিক উজ্জামানকে । স্থানীয় সময় ১৫ অক্টোবর শনিবার সন্ধ্যায় নিউ ইয়র্ক সিটির ব্রংকসের একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা প্রদান করা হয়।

সাংবাদিক রফিক উজ্জামানের হাতে সম্মাননা তুলে দেন নিউ ইয়র্ক স্টেট এ্যাসেম্বলীর প্রবীন সংসদ সদস্য ও ক্ষমতাসীন ডেমোক্র্যাট দলীয় নেতা হোজে রিভেরা। এ সময় কমিউনিটি নেতা ও এডভোকেট ফর ইমিগ্রান্ট রাইটস্ মাস্টার্স অব ‘ল মোহাম্মদ এন. মজুমদার উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে এসেম্বলি মেম্বার হোজে রিভেরা বাংলাদেশী কমিউনিটিকে তার অকৃত্তিম বন্ধু হিসেবে আখ্যাহিত করে সব সময় তাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি তিনি সম্মাননা গ্রহণকারী সাংবাদিকের সাফল্য কামনা করেন।

 

অনুষ্ঠানে উপস্থিত সুঢীমন্ডলীর একাংশ

অনুষ্ঠানে উপস্থিত সুঢীমন্ডলীর একাংশ

অনুষ্ঠানে আইনজীবী মোহাম্মদ এন মজুমদার বলেন, আমেরিকা হচ্ছে ইমিগ্র্যান্টদের দেশ। এখানে সকলের সমান অধিকার নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্রের সংবিধান। এখানে রয়েছে সকল ধর্ম-বর্ণের সমঅধিকার। এটিই হচ্ছে সারাবিশ্বে আমেরিকার অহংকারের অন্যতম কারণ। এধারা অব্যাহত রাখতে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে হিলারী ক্লিনটনকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধে্য বাংলাদেশ সুপ্রিম কোর্টের সহকারী এটর্নী জেনারেল এডভোকেট আবদুর রকিব মন্টু, নিউইয়র্ক এসেম্বলী ডিস্ট্রিক্ট ৮৭ এর জুডিশিয়াল ডেলিগেট ও বাংলাদেশি আমেরিকান উইমেন এসোসিয়েশনের প্রেসিডেন্ট রেক্সোনা মজুমদার, বাংলাদেশি আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটির সভাপতি আব্দুস শহিদ, বাংলাদেশি কমিউনিটি অব নর্থ ব্রঙ্কসের সভাপতি সিরাজুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মঞ্জুর চৌধুরী জগলুল সহ বাংলাদেশী-আমেরিকান কমিউনিটির নেতৃবৃন্দ এবং ক্ষমতাসীন ডেমোক্র্যাট দলের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

সম্মাননা অনুষ্ঠান শেষে আমেরিকার জনপ্রিয় একটি ব্যান্ড দলের শিল্পীরা সংগীত পরিবেশন করে।

শনিবারের চিঠি/ আটলান্টা / অক্টোবর ১৭, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ অক্টোবর ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com