সম্মেলন শেষেই প্রতিপক্ষের দ্বারা আক্রান্ত ছাত্রলীগ

রবিবার, ২৬ জুলাই ২০১৫

সম্মেলন শেষেই প্রতিপক্ষের দ্বারা আক্রান্ত ছাত্রলীগ

 

নারায়ণগঞ্জ: ঢাকায় কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগের গাড়ি বহরে হামলা চালিয়েছে সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগ। এসময় অন্তত ২০ নেতাকর্মীকে পিটিয়ে আহত করা হয়। ভাঙচুর করা হয় বেশ কিছু গাড়ি।


শনিবার সন্ধ্যায় উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় এলাকায় ছাত্রলীগের এক পক্ষ অপর পক্ষের গাড়ি বহরে হামলা চালিয়ে ভাঙচুর করে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্রমতে, ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠান স্থলে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ রনির সমর্থক আলাল মিয়া ও পারভেজ মিয়ার সাথে সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিনের তর্কবিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। পরে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে উপজেলার কাচঁপুর নয়াবাড়ি এলাকায় পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজুর নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি দল সোহাগ রনির সমর্থকদের গাড়ি বহরে হামলা চালিয়ে ভাঙচুর চালায়। এসময় তারা স্বদেশ পরিবহনের দুটি যাত্রীবাহী বাসসহ মহাসড়ক দিয়ে চলাচলরত কয়েকটি যানবাহনে ভাঙচুর চালায়।

হামলায় সোহাগ রনির সমর্থক ছাত্রলীগ কর্মী শাহিন, ইমরান, হৃদয়, আলমগীর, রায়হান, আল আমিন, রিয়াদ, রুবেল, আরিফ, শফিকুল, রাজন, তারেক, আরমান ও সোলায়মান, সিহাবসহ কমপক্ষে ২০জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ রনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে রবিন ও সাজুর নেতৃত্বে আমাদের গাড়িবহরে হামলা চালিয়ে ছাত্রলীগ কর্মীদের আহত করেছে।

মাহবুবুর রহমান রবিন ও শাহরিয়ার হাসান সাজুর সাথে যোগাযোগ করা হলে তাদের পাওয়া যায়নি। তবে রবিন সমর্থকদের দাবি এ হামলার সাথে তারা জড়িত না।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাদের জানানো হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (ওসি, তদন্ত) হারুন রশিদ জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শনিবাবের চিঠি / আটলান্টা / ২৬ জুলাই ২০১৫

 

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৫৭ অপরাহ্ণ | রবিবার, ২৬ জুলাই ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com