সদরঘাট টার্মিনাল শ্রমিক লীগের সম্পাদককে তুলে নিয়ে গেছে কেরানিগঞ্জ আ’ লীগ সভাপতি

বৃহস্পতিবার, ১১ জুন ২০১৫

সদরঘাট টার্মিনাল  শ্রমিক লীগের সম্পাদককে তুলে নিয়ে গেছে কেরানিগঞ্জ আ’ লীগ সভাপতি

 

ঢাকা: রাজধানীর সদর ঘাট টার্মিনালের ইজারা সংক্রান্ত বিষয় নিয়ে জাতীয় ঘাট শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনকে অপহরণ করেছেন কেরানিগঞ্জ উপজেলা চেয়ারম্যান থানা আওয়ামী লীগের সভাপতি শাহিন আহমেদ ছোট শিপু আহমেদ। দেলোয়ার আহমেদের ছোট ভাই খোকন এমনটা অভিযোগ করেছেন। এবং পুলিশ হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ পেলেও মামলা নিচ্ছে না বলে দাবী করেছেন তিনি। মতিঝিল থানায় দেলোয়ারের শতাধিক আত্মীয় স্বজন অবস্থান করছেন মামলা নেয়ার দাবিতে।


বুধবার দুপুর সোয়া ১টায় রাজধানীর ফকিরাপুলের একটি আবাসিক হোটেল ম্যালডি থেকে আট থেকে দশ জন অস্ত্রধারি যুবক অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন তিনি।

তিনি জানান, একটা মামলার কাজে এসে তিনি দুপুরে হোটেলে বিশ্রাম করছিলেন। এসময় কেরানিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সভাপতি শাহিন আহমেদ ছোট শিপু আহমেদ আট থেকে দশ জন অস্ত্রধারি যুবক নিয়ে এসে তাকে (দেলোয়ার) তুলে নিয়ে গেছে।

তিনি আরো জানান, সদরঘাট টার্মিনাল ঘাট আগে দেলোয়ার ইজারা নিয়েছিলেন। কিন্তু গত ৭-৮ মাস থেকেই শিপু আহমেদ জোর করে ঘাট দলখল করে রেখেছেন। বাজেটের পর নতুন ‘ডাকে’ আবার ঘাট পেয়েছেন দেলোয়ার। আর এতেই ষড়যন্ত্র করে তাকে অপহরণ করা হয়েছে।

শনিবারের চিঠি / আটলান্টা / ১১ জুন ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুন ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com