শ্রদ্ধা আর ভালোবাসায় জর্জিয়া আ’লীগের বিজয় দিবস উদযাপন

সোমবার, ২৯ ডিসেম্বর ২০১৪

শ্রদ্ধা আর ভালোবাসায় জর্জিয়া আ’লীগের  বিজয় দিবস উদযাপন

শনিবার রিপোর্টঃ শহীদদের প্রতি শ্রদ্ধা আর ভালোবাসার  নানা আয়োজনে জর্জিয়া আওয়ামী লীগ মহান বিজয় দিবস  উদযাপন করল  এ উপলক্ষে গতকাল ২৮ ডিসেম্বর স্থানীয় একটি কম্যুনিটি সেন্টারে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়জন করা হয় ।

জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সাম্পাদক মাহমুদুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ মুহম্মদ আলী মানিক।


পবিত্র কোরআন তেলাওয়াত গীতা পাঠের মধ্যদিয়েই অনুষ্ঠানের শুরু হয়। কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করেন যথাক্রমে নজরুল ইসলাম ও অসীম সাহা। পবিত্র বাইবেল পাঠ করার জন্য কাউকে না পাওয়ায় তা পাঠ করা সম্ভব হয়নি বলে আয়োজকদের পক্ষ থেকে শনিবারের চিঠিকে জানান হয়।  অনুষ্ঠানে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের পর পরই বিজয় দিবসের কার্যক্রম শুরু হয়।

10898187_880676248643104_4563597519581236210_n

উপস্থিত সুধীমন্ডলীর একাংশ ছবিঃ শনিবারের চিঠি

গত ২৮ ডিসেম্বর বাংলাদেশে জর্জিয়া আওয়ামী লীগের প্রচার ও গবেষণ সম্পদক ইলিয়াস হাসান রানার মাতার মৃত্যুতে অনুষ্ঠানে এক শোক প্রস্তাব আনা হয় এবং মরহুমার বিদেহী আত্নার  মাগফেরাত কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

অনুষ্টানে নব গঠিত জর্জিয়া আওয়ামী লীগের কার্যকরী কমিটির পরিচয় পর্ব  অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধান অতিথি ডাঃ মুহম্মদ আলী মানিক।

Smallবিজয় দিবাসের উপর বক্তব্য রাখেন, জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি এম মাওলা দিলু, দিদারুল আলম গাজী, সহসভাপতি হুমায়ূন কবীর কাওসার, মশিউর রহমান চৌধুরি, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নাহিদ,মিয়া মোতাকেব্বেরুল ইসলাম পিকুল, যুগ্ম সম্পাদক সৈয়দ মুরাদ,এ এইচ রাসেল,মাহবুবর রহমান ভুইয়া,খন্দকার আব্দুল হক প্রমুখ। সম্প্রতি বৃটেনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে   নিয়ে যে  কটুক্তিকারী করেন বক্তারা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন ।

 বিজয় দিবস ও বাংলাদেশে  ভিত্তিক  চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে অনুষ্ঠানে আগত শিশু কিশোরবৃন্দ। মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করেন সুপ্তী শ্যাম ও অন্যান্য। নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। 

উল্লেখ্য যে, জর্জিয়া আওয়ামী লীগ দীর্ঘদিন দ্বিধাবিভক্ত ছিল। অল্পকিছুদি হলো তারা ঐক্যবদ্ধ নতুন কমিটি গঠন করেছে । ঐক্যবদ্ধ নতুন কমিটির এটা কোন প্রথম অনুষ্ঠান।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩৭ অপরাহ্ণ | সোমবার, ২৯ ডিসেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com