শেষ হচ্ছে মারুফের ‘শোধ প্রতিশোধ’

শনিবার, ৩০ জানুয়ারি ২০১৬

শেষ হচ্ছে মারুফের ‘শোধ প্রতিশোধ’

বিনোদনগানের শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হচ্ছে কাজী মারুফ অভিনীত ‘শোধ প্রতিশোধ’ ছবির কাজ। গত ২৫ জানুয়ারি থেকে কক্সবাজারে চলছে দুটি গানের দৃশ্যায়ন। এতে মারুফের সাথে অংশ নিয়েছেন মৌসুমি হামিদ। ছবিটি পরিচালনা করছে ফিরোজ খান প্রিন্স। আজকে শুটিং শেষ করে ইউনিট ঢাকায় ফিরবে বলে জানিয়েছেন পরিচালক।

ফিরোজ খান প্রিন্স এ প্রতিনিধিকে বলেন, ‘এরই মধ্যে আমরা ছবির বাকি শুটিং শেষ করেছি। আমরা কক্সবাজার এসেছি গত ২৫ তারিখ আজ ঢাকায় ফিরব। এরই মধ্যে দুটি গানের শুটিং শেষ করতে পারব  বলে আশা করি। বাকি সব কাজই এর আগে শেষ করেছি। ডাবিং, এডিটিং এগুলোও এগিয়ে আছে। ফেব্রুয়ারির মধ্যে ছবিটি সেন্সরে জমা দিতে পারব  বলে আশা রাখি। এখানে শুটিংয়ে আছেন নায়ক মারুফ ও নায়িকা মৌসুমি হামিদ। বাকি গান ছিল তিনটা, সেগুলো আগেই শেষ করেছি। আপনারা দোয়া করবেন, আশা করি দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে পারব।’


চিত্র নায়ক  মারুফ বলেন, ‘ছবির গল্পটা অনেক সুন্দর। দর্শক আমাকে এর আগে সব সময়ই বাস্তধর্মী গল্পের ছবিতে দেখেছেন। এই ছবিটাও বর্তমান প্রেক্ষাপট নিয়ে তৈরি। গানের দৃশ্যগুলো কক্সবাজারের নতুন কিছু জায়গায় ধারণ করা হয়েছে। সব মিলিয়ে কাজ অনেক ভালো হয়েছে।’

গত বছর ১১ মে সন্ধ্যা ৭টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে ভিআইপি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় ‘শোধ প্রতিশোধ’ ছবির মহরত। এর পর এফডিসিসহ ঢাকার ভিন্ন ভিন্ন জায়গায় ছবির শুটিং হয়েছে। সামাজিক অ্যাকশনধর্মী এই ছবিতে অভিনয় করছেন মারুফ, মৌসুমি হামিদ, মৌমিতা মৌ, নবাগত রিপন খান, সাদিয়া আফরিন, কাবিলা, ইলিয়াস কোবরা, হারুন কিসিঞ্জার, জীবন খান, মর্জিনা, মিজু আহম্মেদ প্রমুখ।

পরিচালক ফিরোজ খান প্রিন্সের এটি চতুর্থ ছবি। এর আগে ‘প্রেমিকা ছিনতাই’, ‘খুনি বউ’ ও ‘বউয়ের জ্বালা’—এ তিনটি ছবি তিনি নির্মাণ করেন। আগের ছবিগুলো ব্যবসাসফল হয়েছে দাবি করে পরিচালক আশা প্রকাশ করেন, এই ছবিও সাফল্য বয়ে আনবে।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ৩০ জানুয়ারি ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৫৮ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ জানুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com