শেখ হাসিনার সাথে মিশিগান স্টেট আ’লীগের সাক্ষাৎ

রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮

শেখ হাসিনার সাথে মিশিগান স্টেট আ’লীগের সাক্ষাৎ

গোলাম সাদত, ফ্লোরিডাঃ জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগদানের জন্য  বাংলাদেশের  প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে গত ২৩ সেপ্টেম্বর নিউজার্সির নিউয়াক লিবার্টি এয়ারপোর্টে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাথে মিশিগান স্টেট আওয়ামী লীগ, মিশিগান স্টেট   ছাত্রলীগ  নেতাকর্মী এবং প্রবাসী বাংলাদেশীরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়েছেন।

ঐদিন বিকালে ম্যানহাটনের হিলটন হোটেলের বলরুমে প্রধানমন্ত্রীকে এক প্রবাসী নাগরিক সম্বর্ধনা দেওয়া হয় মিশিগান স্টেট আওয়ামী লীগ ও মিশিগান স্টেট ছাত্রলীগ তাতে যোগদান করে।


পরদিন সোমবার দুপুরে নেত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন মিশিগান স্টেট আওয়ামী লীগ । প্রধানমন্ত্রী যখন জানতে পারেন মিশিগান ষ্টেট আওয়ামী লীগের নেতারা তার সাথে দেখা করার জন্য অপেক্ষা করছেন,তখন তিনি বলেন তারা তো আমার বেয়াইনের দেশের লোক , তাদের কে সময় দিতে হবে । তিনি মিশিগান স্টেট আওয়ামী লীগের নেতাদের সাথে কুশল বিনিময় করেন । তখন মিশিগান  এ নেত্রীকে আসার আহবান জানালে নেত্রী বলেন, আপনাদের ওখানে জয় যাবে ।

Micigan Al 02মিশিগান স্টেট আওয়ামী  লীগ তাদের অভিষেকে প্রধানমন্ত্রীকে দাওয়াত প্রদান করেন । প্রধানমন্ত্রী  মিশিগানের প্রবাসী বাংলাদেশিদের শুভেচ্ছা জানান । প্রধানমন্ত্রী তখন স্টেট আওয়ামী লীগের ও মিশিগান ছাত্র লীগের সাথে ছবি উঠেন । সে সময় সেখানে উপস্থিত ছিলেন ষ্টেট আওয়ামী লীগের সভাপতি  ফারুক আহমদ চান, সাধারণ সম্পাদক কাউন্সিলম্যান  আবু আহেমদ মুসা, মিশিগান স্টেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ মনজুরুর  খান, রতন বড়ুয়া, অমিনেস বড়ুয়, অপু বড়ুয়া, মুর্শেদ আহমেদ, নজরুল রহমান, এম এ সালাম সেলিম, আবুল হোসেন সুলেমান, মাহাবুব রাব্বি খান, মোহাম্মদ মুকিত। এ ছাড়াও উপস্থিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান জে শরীফ।

‌‌ শনিবারের চিঠি / আটলান্টা / সেপ্টেম্বর ৩০,২০১৮

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০২ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com