শীর্ষ নিউজ, আমার দেশসহ ৩৫টি ওয়েবসাইট বন্ধ করে দিল বাংলাদেশ

শুক্রবার, ০৫ আগস্ট ২০১৬

শীর্ষ নিউজ, আমার দেশসহ ৩৫টি ওয়েবসাইট বন্ধ করে দিল বাংলাদেশ

ঢাকাঃ অনলাইন নিউজ পোর্টাল শীর্ষ নিউজ ডটকম ও আমার দেশ অনলাইনসহ ৩৫টি ওয়েবসাইট বন্ধ করে দিয়েছে সরকার। এর মধ্যে বেশিরভাগই নিউজ পোর্টাল। বিটিআরসি চেয়ারম্যান প্রকৌশলী ড. শাহজাহান মাহমুদ ও ইন্টারনেট গেটওয়ে অপারেটর (আইআইজি) সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

বার্তা সংস্থা ইউএনবির খবরে বলা হয়েছে, বিটিআরসি ৩০টি ওয়েব পোর্টাল বন্ধ করে দিয়েছে।


ওয়েবসাইটগুলোর মধ্যে রয়েছে- আরটিনিউজ২৪, হককথা, আমরা বিএনপি, রিয়েল-টাইম নিউজ, বিনেশন২৪, নেশন নিউজ বিডি, ভোরের আলাপ, বাংলাপোস্ট২৪, ডেইলি টাইমস২৪, মাইনিউজ বিডি, লাইভ খবর, রিখান, নেচারের ডাক, সিলেট ভয়েস২৪, সময় বাংলা, প্রথম-নিউজ, বাংলা লেটেস্ট নিউজ, বিডি মনিটর, বিডিআপডেট নিউজ২৪, নিউজ ডেইলি২৪বিডি, অন্যজগত২৪, দেশ-বিডি, ক্রাইমবিডিনিউজ২৪, নতুন সকাল, শীর্ষখবর, দিনকাল অনলাইন, সারাবাংলা, পার্স টুডে, উইকলি সোনারবাংলা, ২৪বাংলানিউজ ব্লগ।

এদিকে শীর্ষ নিউজ ডটকমের পক্ষ থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ফের শীর্ষ নিউজ ডটকম এর ওয়েবসাইট ব্লক করে দেওয়া হয়েছে। যদিও শীর্ষ নিউজকে এ বিষয়ে কিছুই জানানো হয়নি, শীর্ষ নিউজ কর্তৃপক্ষ বিভিন্ন মাধ্যম থেকে জেনেছেন, সরকার বিটিআরসিকে নির্দেশ দিয়েছে, এই সাইটটি বন্ধ করে দেয়ার জন্য। সেই অনুযায়ী বিটিআরসি (বাংলাদেশ টেলিযোগাযোগ রেগুলেটরি কমিশন) ইন্টারনেট গেটওয়ে কোম্পানিগুলোকে বলেছে, সাইটটি ব্লক করে দেয়ার জন্য। যে কারণে বাংলাদেশে আজ ৪ আগস্ট বৃহস্পতিবার দুপুর থেকে শীর্ষ নিউজ ডটকমের পেইজ দেখা যাচ্ছে না।

উল্লেখ্য,শীর্ষ নিউজ ডটকম  ২০০৯ সালের ১৭ আগস্ট তার ওয়েব যাত্রা শুরু করে । ২০১১ সালের ২২ আগস্ট প্রথমবারের মতো শীর্ষ নিউজ ডটকম বন্ধ করে দেয়া হয়। গতকাল  ৪ আগস্ট ২০১৬ বৃহস্পতিবার ফের দ্বিতীয় দফায় ব্লক করা হল দেশের জনপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টালটি।

শনিবারের চিঠি/ আটলান্টা/ আগষ্ট ০৫, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ আগস্ট ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com