শিশু পর্নোগ্রাফির অভিযোগে ফ্লোরিডায় ভারতীয় সাধু আটক

শুক্রবার, ০৯ জানুয়ারি ২০১৫

শিশু পর্নোগ্রাফির  অভিযোগে ফ্লোরিডায় ভারতীয় সাধু আটক

 

ফ্লোরিডাঃ শিশু পর্নোগ্রাফির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪৭ বছর বয়সী এক ভারতীয় সাধুকে আটক করেছে ফ্লোরিডা পুলিশ। সোমবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের পুলিশ জোস পালিমাত্তম নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তারের পর পাম বিচ কাউন্টি জেলে পাঠিয়েছে। তবে ১০ হাজার মার্কিন ডলারের বিনিময়ে তিনি জামিন পেতে পারেন।


পুলিশ বলছে, ভারতীয় ওই যাজক নিজের মোবাইলে থাকা ৪০টির মতো পর্নো ছবি ডিলেট করতে এক শিশুর সাহায্য চেয়েছিলেন। এ ঘটনা জানাজানি হওয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

যাজক পালিমত্তোম দু বছরের ভিসা নিয়ে গত ডিসেম্বরে ফ্লোরিডা আসেন। তিনি ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচ শহরের ‘হলি নেম’ ক্যাথলিক গির্জায় যোগ দেন। ভারতে থাকতেই তার বিরুদ্ধে শিশু পর্নোগ্রাফির সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছিল। তবে এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেনি ওই গির্জা কর্তৃপক্ষ।

তাই ফ্লোরিডায় আসার পরপরই হলি নেমের প্রধান যাজক তাকে শিশুদের কাছ থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন। তাকে বলা হয়েছিল, কোনো বয়স্ক ব্যক্তির উপস্থিতি ছাড়া তিনি যেন কোনো শিশুর কাছে না যান।

এ সম্পর্কে গির্জা কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছেন, পালিমাত্তোমের বিরুদ্ধে আনীত অভিযোগটি তারা গুরুত্বের সঙ্গে নিয়েছেন। এ বিষয়ে তারা স্থানীয় পুলিশকে সব ধরনের সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন।

পাম বিচ কাউন্টির শেরিফের কার্যালয় থেকে জানানো হয়েছে, গত রোববার গির্জায় প্রার্থণাসভা শেষ হওয়ার পর পালিমাত্তো ১৪ বছরের এক ছেলেকে গোপনে কাছে ডেকে নেন। তিনি তার মোবাইলে থাকা ৪০টির মত পর্নো ইমেজ ডিলেট করতে শিশুটির সহায়তা চান। পরে এই ঘটনা জানাজানি হয়ে গেলে তাকে আটক করে পুলিশ।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৫৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com