শামা ওবায়েদকে ফরিদপুর জেলা বিএনপির অভ্যর্থনা

মঙ্গলবার, ১৭ মে ২০১৬

শামা ওবায়েদকে ফরিদপুর জেলা বিএনপির অভ্যর্থনা

Rajnitiফরিদপুরঃ শামা ওবায়েদ বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের পদ পাওয়ায় তাঁর নিজ জেলা ফরিদপুরের বিএনপিসহ সব অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষ থেকে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে।

আজ সোমবার দুপুর ১২টার দিকে বিপুল নেতাকর্মী শতাধিক গাড়ি নিয়ে শামা ওবায়েদকে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাট থেকে প্রথমে অভ্যর্থনা জানায়। এরপর বেলা ২টার দিকে গাড়িবহর ফরিদপুরের অম্বিকা ময়দানে পৌঁছালে সেখানে জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা ছাত্রদল,  জেলা স্বেচ্ছাসেবকদলসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাঁকে অভ্যর্থনা জানান।


এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মো. জহরুল ইসলাম শাহাজাদা মিয়া, সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেছ আলী ইছা, সহসভাপতি আজম খান, অ্যাডভোকেট গুলজার মৃধা, সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, সাবেক সংসদ সদস্য খন্দকার নাছিরুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জসিমউদ্দিন মৃধা, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাফিজউদ্দিন হাফিজ, কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি জয়দেব জয়, শাহাবুদ্দিন মুন্না, গাজী মানিক, সহসাধারণ সম্পাদক নোমান হাসনাত, জেলা ছাত্রদলের সহসভাপতি জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সম্পাদক তানজিমুল হাসান কায়িসসহ জেলা ও বিভিন্ন থানার নেতাকর্মীরা।

এরপর সেখান থেকে ফরিদপুর জেলা বিএনপির কার্যালয়ে এক মতবিনিময় সভায় শামা ওবায়েদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হলে সেখানেও তাঁকে জেলা বিএনপিসহ ও এর অঙ্গ- সহযোগী বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। পরে তিনি নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন।

শনিবারের চিঠি/আটলান্টা/ মে ১৭, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৩০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ মে ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com