শপথ নিলেন ডোরাভিল সিটি মেয়র জোসেপ গিয়ারম্যান

বুধবার, ০৮ জানুয়ারি ২০২০

শপথ নিলেন ডোরাভিল সিটি মেয়র জোসেপ গিয়ারম্যান
শপথ নিচ্ছেন মেয়র জোসেপ গিয়ারম্যান

সোমবার সন্ধ্যায়   স্থানীয় হানিস্কল পার্কের ফরেস্ট  ফ্রেমিং এরিনায় জর্জিয়ার  ডোরাভিল  সিটির নব-নির্বাচিত মেয়র জোসেপ গিয়ারম্যান ও কাউন্সিলম্যনদের  শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।  শপথ বাক্য পাঠ করান  জজ এঞ্জেলা ডি ডানকান এবং  অনুষ্ঠান পরিচালনা করেন অন্তর্বর্তীকালীন সিটি ম্যানেজার চার্লস আটকিন্সন ।

জোসেপ গিয়ারম্যান ছাড়া সিটি কাউন্সিলম্যান যারা শপথ গ্রহন করেন তারা হলেন, অ্যান্ডে ইওমেন, রেবিকা কোহেন মরিস ও মারিয়া আলেকজান্ডার ।


IMG_0926

নবনির্বাচিত সিটি কাউন্সিলম্যান অ্যান্ডে ইওমেন, রেবিকা কোহেন মরিস ও মারিয়া আলেকজান্ডারের সাথে মেয়র জোসেপ গিয়ারম্যান।

 

গিয়ারম্যান ২০১৭ সালে সিটি কাউন্সিলের জন্য নির্বাচিত হয়েছিলেন এবং মেয়র পদে প্রার্থী হওয়ার জন্য ২০১৯  সালে তার জেলা ২ আসনটি ছেড়ে দিয়েছিলেন। ডিসেম্বর রান অফে তিনি আগত মেয়র ডোনা পিটম্যানকে ৩০ পয়েন্ট দিয়ে পরাজিত করেন।উল্লেখ যে, ডোরাভিল সিটি মেয়র  ডোরাভিল সিটির সাবেক কাউন্সিলম্যান বাংলাদেশি বংশোদ্ভূত এমডি নাসেরও  প্রতিদ্বন্ডিতা করেছিলেন ।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র জোসেপ গিয়ারম্যান স্বাগতিক বক্তব্যে বলেন , ” আজকের দিনটি ডোরাভিলবাসীদের জন্য একটি উত্তেজনাপূর্ণ সময়। “আমাদের শহর মহানতার এক মোড়কে। সাফল্যের জন্য আমাদের সমস্ত উপাদান রয়েছে। আমাদের কেবলমাত্র তা সক্ষম করতে হবে। “আমি সংযোগ তৈরির চেষ্টা করব এবং ডোরাভিলকে এমন একটি স্থান হিসাবে গড়ে তুলব যা তার সম্ভাবনা অনুসারে চলবে।”

অনুষ্ঠানে  স্মৃতি চারণ করতে গিয়ে  জজ এঞ্জেলা ডি ডানকান বলেন বালিকা বয়সে এই ডোরাভিল সিটি এলাকায়ই তিনি তার জীবনের প্রথম স্পীডিং টিকেট খান। আজ তিনি সেই সিটিরই  বিচারক। এ সময়ে  অনুষ্ঠান  স্থল হাসির রোল পড়ে যায়।  এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

শনিবারের চিঠি / আটলান্টা/ জানুয়ারি ০৮, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২৩ অপরাহ্ণ | বুধবার, ০৮ জানুয়ারি ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com