শনিবারের চিঠির যাত্রা শুরুঃ

শনিবারের চিঠির শুভ উদ্ভোধন

সোমবার, ২৪ নভেম্বর ২০১৪

শনিবারের চিঠির শুভ উদ্ভোধন
সম্পাদকের মেয়ে ও ছেলে যথাক্রমে মেহেবুবা রহমান ও আশিকুর রহমান

Probashগতকাল ২২ নভেম্বর শনিবার , শনিবারের চিঠি বা উয়িকলি স্যাটারডে নিউজ পোর্টালের শুভ উদ্ভোধন হলো স্থানীয় লিলবার্ণ ক্যাফে এন্ড গ্রীলে , বেলা ১২টায় আমার মেয়ে ইউনিভাররাসিটি অব জর্জিয়ার ছাত্রী মেহবুবা রহমান মিমি এর শুভ উদ্ভোধন করে।

পোর্টালের শুভ কামনায় নাতি দীর্ঘ বক্তব্য রাখেন জর্জিয়া থেকে প্রকাশিত আরেকটি নিউজ পোর্টাল জর্জিয়া বাংলার সম্পাদক রুমি কবির, আটলান্টার সাংস্কৃতিক সংগঠন বাংলা ধারার কো অডিনেটর বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবর রহমান ভুঁইয়াসহ আরো অনেকে। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি দিদারুল আলম গাজী, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সহসভাপতি রণজিৎ বিশ্বাস,ফটো সংবাদিক জর্জিয়া বাংলাদেশ সমিতির কার্যকরী পরিষদের সদস্য মোহাম্মদ আলী হোসেন, বিশিষ্ট লেখক মোহাম্মদ শরীফ ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ইমদাদুল ইসলাম এমদাদ, রাজনীতিবিদ মোস্তফা জাহিদ টিটু, আমার ছেলে ক্ষুদে কবি সিকদার আশিকুর রহমান প্রমুখ । অনুষ্ঠান চলাকালে পোর্টালের শুভেচ্ছা জানান নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক বর্ণমালা সম্পাদক মাহফুজুর রহমান, লস এঞ্জেলস  থেকে বিশিষ্ট লেখক ও সাংবাদিক বুলবুল সিনহা ।


উপস্থিত সুধী মন্ডলীর একাংশ

উপস্থিত সুধী মন্ডলীর একাংশ

এ ছাড়াও নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক ঠিকানার স্থানীয় প্রতিনিনিধি সামসুল আলম চৌধুরি, বাংলা পত্রিকার স্থানীয় প্রতিনিধি বশীর আহমেদও পোর্টালের উত্তর উত্তর সাফল্য এবং শুভ কামনা করে পৃথক পৃথক ভাবে শুভেচ্ছা জানান ।

জাতীয় , আন্তর্জাতিক সব খবরাখবর প্রতিদিন আবডেট করা হবে  । সাহিত্য-সাংস্কৃতি ও অন্যান্য পাতা আবডেট হবে প্রতি শনিবার । তাই পোর্টালের নাম করণ করা হয়েছে শনিবারের চিঠি বা উয়িকলি স্যাটারডে।

শনিবারের চিঠি/ আটলান্টা / নভেম্বর ২৪, ২০১৪

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:০৮ অপরাহ্ণ | সোমবার, ২৪ নভেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com