লাকী আখন্দ আবারও হাসপাতালে

শনিবার, ১৬ জুলাই ২০১৬

লাকী আখন্দ আবারও হাসপাতালে

বিনোদনবিনোদন রিপোর্টঃ দেশের প্রখ্যাত সুরকার, গায়ক ও সংগীত পরিচালক লাকী আখন্দের শরীরের আবারও অবনতি হয়েছে। সপ্তাহখানেক ধরে তাঁর কোমর ব্যথা হচ্ছিল। তাই গত শুক্রবার রাজধানীর বারডেম হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। এখন তিনি হাসপাতালেই আছেন। সেখান থেকেই মুঠোফোনে আজ এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন তিনি।

শরীরের বর্তমান অবস্থা কেমন—জানতে চাইলে লাকী আখন্দ বলেন, ‘আমি ভালো নেই। হাসপাতালে আরো এক সপ্তাহ থাকতে হবে। শারীরিক অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত বাসায় যেতে পারব না। সবাই আমার জন্য দোয়া করবেন।’


গত বছরের ১ সেপ্টেম্বর লাকী আখন্দকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখনই তাঁর ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। এর পর তাঁকে ব্যাংককের একটি হাসপাতালে ভর্তি করা হয়। থাইল্যান্ডের পায়থাই হাসপাতালে তাঁর লিভারে অস্ত্রোপচার করা হয়। এর পর দেশে এসে কিছুদিন থাকার পর নভেম্বরে আবারও ব্যাংককে গিয়ে শরীরে ছয়টি কেমো নিতে হয়েছিল তাঁকে। কেমো শেষ করে চলতি বছরের ২৬ মার্চ দেশে ফেরেন তিনি।

দেশে ফেরার পর বেশ সুস্থ ছিলেন লাকী আখন্দ। নতুন সংগীতের কাজও শুরু করে দিয়েছিলেন তিনি। তবে চিকিৎসকরা তাঁকে পাহাড়ে থাকার পরামর্শ দিয়েছিলেন, যা তিনি মানতে পারেননি। কিন্তু এবার পাহাড়ে থাকার কথা ভাবছেন বলে জানান লাকী আখন্দ।

শনিবারের চিঠি/ আটলান্টা / জুলাই ১৬ , ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:০৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com