লস অ্যাঞ্জেলেসে বন্দুকধারীর গুলিতে নিহত ২, আহত ৫

সোমবার, ২৫ জুলাই ২০২২

লস অ্যাঞ্জেলেসে বন্দুকধারীর গুলিতে নিহত ২, আহত ৫
লস অ্যাঞ্জেলেসে একটি কার ক্লাব শোতে বন্দুকধারীর গুলিতে দুজন নিহত হয়েছেন। ছবি : সংগৃহীত

লস অ্যাঞ্জেলেসে একটি কার ক্লাব শোতে বন্দুকধারীর গুলিতে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ জন। স্থানীয় সময় রোববার বিকেলে শোটিতে যখন কয়েকশ’ মানুষের উপস্থিতি, তখন এ ঘটনা ঘটে।

কর্তৃপক্ষ জানাচ্ছে, লস অ্যাঞ্জেলেসের একটি পাবলিক পার্কে কার ক্লাব শো আয়োজন করা হয়েছিল। সেখানে এক বা একাধিক লোক গুলি চালানোর আগে কয়েকশ’ মানুষের সমাগম ছিল। খবর দ্য গার্ডিয়ান ও নিউইয়র্ক টাইমসের।


প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনার পর চার জন পুরুষ এবং তিন জন নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে তিনজন গুলিবিদ্ধ ছিলেন। পরে ফায়ার ডিপার্টমেন্ট জানায়, দুজন মারা গেছেন। এই সাতজনের বয়স ২৩ থেকে ৫৪ এর মধ্যে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ।

রোববার বিকেল ৩টা ৫০ মিনিটে শোতে গুলি চালানো শুরু হয়। তবে লস অ্যাঞ্জেলেসের পুলিশ ডিপার্টমেন্ট টুইটারে জানিয়েছে, এ ঘটনায় এখনও কোনো গ্রেপ্তার নেই।

লস অ্যাঞ্জেলেসের সান পেড্রো সেকশনে অবস্থিত পেক পার্কের চারপাশে গুলি চালানো হয়। গুলি চালানোর পরে পুলিশ সাময়িকভাবে পার্কটি বন্ধ করে দেয়। লোকজনকে বের হতে নিষেধ করা হয়, যদি তারা কিছু দেখে থাকেন সেজন্য।

লস অ্যাঞ্জেলেসের মতো যুক্তরাষ্ট্রের বড় বড় শহর এবং অন্যান্য জায়গায় সহিংসতা বেড়ে গেছে। লস অ্যাঞ্জেলেস টাইমস পুলিশের তথ্য বিশ্লেষণ করে জানিয়েছে, দেশটিতে গত ১৫ বছরে উচ্চহারে গণহত্যার ঘটনা ঘটেছে এবং মে মাস পর্যন্ত এই বছর আরও দ্রুত হারে ঘটেছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ জুলাই ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com