লস অ্যাঞ্জেলেসের দূর্বত্তের গুলিতে এক বাংলাদেশি খুন

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬

লস অ্যাঞ্জেলেসের দূর্বত্তের গুলিতে  এক বাংলাদেশি খুন

সাবেদ সাথী, নিউ ইয়র্ক : ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসের নর্থ হলিউডে সন্ত্রাসী হামলায় মোহাম্মদ আবুল কালাম নামের এক প্রবাসী বাংলাদেশি খুন হয়েছেন। স্থানীয় সময় রোবাবার রাত ১২টার (বাংলাদেশ সময় সোমবার সকাল ১০টা) দিকে শেরম্যান ওয়েতে অবস্থিত লিকোয়ার মার্ট নামে সুপার শপে এই ঘটনা ঘটে ( ইন্নালিল্লহে …. রাজেউন )

স্থানীয় সূত্রে জানা যায়, সুপার সপের দায়িত্বপ্রাপ্ত আবুল কালাম যখন দোকানটি বন্ধ করছিলেন তখন দুইজন ডাকাতির উদ্দেশে সেখানে যায়। তার কাছে অর্থ  দাবি করে। আবুল কালাম  দিতে আপত্তি জানালে তখনই তাকে গুলি করে হত্যা করা হয়। নিহত আবুল কালামের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার তিতাস থানার বাতাকান্দি গ্রামে। তার বাবা প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ ছাদিরুজ্জামান। যুক্তরাষ্ট্রে আবুল কালাম স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করতেন। তার বড় দুই মেয়ে ঢাকায় থাকেন।


liquor-storeস্বাধীনতার পরবর্তী সময়ে বিজ্ঞাপনী সংস্থা বিটপীতে যোগ দেন তরুণ আবুল কালাম। তিনি সেখানে কাজের পাশাপাশি বাটাসহ একাধিক ব্র্যান্ডের মডেল হয়েছিলেন। একজন ফুটবলার হিসাবেও বন্ধুদের কাছে তিনি জনপ্রিয় ছিলেন।
মুক্তিযুদ্ধের প্রশিক্ষণ শিবিরে তিনি যোগ দেন এবং বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর গাড়ির ঠিক সামনে ছবিতে ন্যাড়া মাথার যে তরুণকে দেখা যায় তিনিই আবুল কালাম।

লস অ্যাঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্ট ভিডিও ফুটেজ দেখে সন্ত্রাসীদের ধরার চেষ্টা করছে।

শনিবারের চিঠি/ আটলান্টা / সেপ্টেম্বর ২৬,  ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:০৪ অপরাহ্ণ | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com