লস অ্যাঞ্জেলসে ট্রাম্প- পেন্সের সমর্থনে বাংলাদেশিদের জনসংযোগ

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

লস অ্যাঞ্জেলসে ট্রাম্প- পেন্সের সমর্থনে বাংলাদেশিদের জনসংযোগ
লস অ্যাঞ্জেলসে ট্রাম্প- পেন্সের সমর্থনে বাংলাদেশিদের জনসংযোগ

আগামী ৩ নভেম্বর অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র ৬ দিন বাকি। শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারে ব্যস্ত রিপাবলিকান ও ডেমোক্র্যাট শিবির। দুই প্রেসিডেন্ট পদপ্রার্থী বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেনের পক্ষে জনসংযোগে অংশ নিচ্ছেন সমর্থকেরা। বসে নেই বাংলাদেশি মার্কিনরাও। পছন্দের প্রার্থীর পক্ষে তাঁরাও জনসংযোগে অংশ নিচ্ছেন।

তারই ধারাবাহিকতায় গতকাল বিকেল ৩ টার দিকে ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে সদ্য প্রতিষ্ঠিত বাংলাদেশি আমেরিকান রিপাবলিকানস অব ক্যালিফোর্নিয়ার ব্যানারে  ডোনাল্ড  ট্রাম্প  ও মাইকেল পেন্সের সমর্থনে জনসংযোগে অংশ নিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা।


মিছিল ও সভায় আয়োজনকারীরা  বাংলাদেশি কম্যুনিটি  ফর ট্র্যাম্প, লিটল বাংলাদেশ ফর ট্র্যাম্প প্রভৃতি  শ্লোগান দিতে থাকে।

এ সময়ে তারা স্বদেশ চত্বর থেকে মিছিল আকারে বাংলাদেশ ও আমেরিকার পতাকাসহ ট্র্যাম্প ও পেন্সের সমর্থনে বাংলা ও ইংরেজীতে লেখা  নির্বাচনী প্রচারণা সম্বলিত ব্যানার ও পোস্টার নিয়ে পায়ে হেঁটে বাংলাদেশি কম্যুনিটি  ফর ট্র্যাম্প, লিটল বাংলাদেশ ফর ট্র্যাম্প, কাস্ট ইওর ভোট ফর ট্রাম্প, কাস্ট ইওর ভোট ফর পেন্স প্রভৃতি  শ্লোগান দিতে দিতে লিটল বাংলাদেশ সাইনের পার্শ্ববর্তী মুক্তি চত্বর নামে সুপরিচিত এলাকায় উপস্থিত হয়ে সভা করে । সভায় তাঁরা আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে প্রেসিডেন্ট পদে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প  ও ভাইস প্রেসিডেন্ট  মাইকেল পেন্সকে  ভোট দিয়ে আবারও নির্বাচিত করতে আহবান জানান।

উক্ত আয়োজনের নেতৃত্বে ছিলেন শাহ আলম চৌধুরী খান, জাকির খান, কাজী হোসেন, ড. জয়নুল আবেদন  প্রমুখ।

উল্লেখ, ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে গত ৫ অক্টোবর থেকে আগাম ভোট গ্রহণ শুরু হয়েছে, চলবে ২ নভেম্ববর  চূড়ান্ত নির্বাচনের আগের দিন  পর্যন্ত ।

শনিবারের চিঠি / আটলান্টা/ অক্টোবর ২৭, ২০২০

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com