লক্ষ্মীপুরে মিজানুর রহমান ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রবিবার, ০৩ এপ্রিল ২০২২

লক্ষ্মীপুরে মিজানুর রহমান ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
[ ছবিঃ প্রতিনিধি ]

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের মিজানুর রহমান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কনভেনশন সেন্টারে গত ২৩ মার্চ বার্ষিক ক্রীড়া  ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ কান্তি নাথ   (অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসনও অর্থ) লক্ষ্মীপুর । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ এমদাদুল হক অফিসার ইনচার্জ রামগঞ্জ থানা । সভাপতিত্ব  করেন মিজানুর রহমান ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিজানুর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিত্ব ও অভিভাবক বর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারি অধ্যাপিকা সুলতানা  মাসুমা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারি অধ্যাপিকা সুলতানা মাসুমা [ ছবিঃ প্রতিনিধি ]

পরের দিন ২৪ মার্চ স্কুলের প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ওআলোচনাসভা  অনুষ্ঠিত হয়। ঐ দিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মংনেথোয়াই  মারমা অতিরিক্ত পুলিশ সুপার সদর লক্ষ্মীপুর।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ এমদাদুল হক অফিসার ইনচার্জ রামগঞ্জ থানা মোহাম্মদ বেলায়েত হোসেন ইনচার্জ মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র রামগঞ্জ লক্ষ্মীপুর। এছাড়া আরো উপস্থিত ছিলেন ফয়জুল্লাহ জিসান চেয়ারম্যান ৬ নং লামচর ইউনিয়ন,  মোঃ নজরুল ইসলাম চেয়ারম্যান ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন লক্ষ্মীপুর, জাহিদ চেয়ারম্যান  ৮নংকরপাড়া ইউনিয়ন, আবুল খায়ের ভূঁইয়া সভাপতি৬ নং লামচর, ইউনিয়ন। এছাড়া আরো উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও অভিভাবকবৃন্দ ।

শিশু কিশোরদের পরিবেশনা নৃত্য শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। মিজানুর রহমান স্কুলের সভাপতি মিজানুর রহমান বলেন, আমি প্রতিবছর এরকম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করে থাকি এবং বড় বড় ব্যক্তিবর্গকে আমার স্কুলে আমন্ত্রণ করে নিয়ে আসি যাতে দেখে ছোট ছোট শিশুদের মনে এরকম বড় পুলিশ কর্মকর্তা হবার আকাঙ্খাঃ জাগ্রত হয়। নানা আয়োজন আনন্দমুখর  পরিবেশে মিজানুর রহমান ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৩২ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ এপ্রিল ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com