মুজিববর্ষ উপলক্ষে নির্মিত

লক্ষ্মীপুরে গৃহহীন ও ভূমিহীনদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের ঈদুল আযহা উদযাপন

বুধবার, ২১ জুলাই ২০২১

লক্ষ্মীপুরে গৃহহীন ও ভূমিহীনদের  সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের ঈদুল আযহা উদযাপন
কর্মকর্তাগণের  মধ্যে কেউ কেউ আশ্রয়ণের ছোট ছোট শিশুদের মাঝে ঈদের সেলামিও প্রদান করেন[ ছবিঃ সুলতানা মাসুমা ]

লক্ষ্মীপুর জেলার ৫ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুজিববর্ষ উপলক্ষে নির্মিত জেলার আশ্রয়ণ প্রকল্পসমূহের গৃহহীন ও ভূমিহীন উপকারভোগীদের সাথে আজ পবিত্র ঈদুল আযহা উদযাপন করেছেন।

জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ নির্দেশনায় সদর উপজেলার মান্দারী আশ্রয়ণ প্রকল্পে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী  ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প ‘সুখ আলয়ে’ উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী, রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন আশ্রয়ণ প্রকল্প “স্বপ্নের ঠিকানা’য় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড আশ্রয়ণ প্রকল্পে উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান ও রামগতি  উপজেলার চর পোড়াগাছা  ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে  উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মোমিন উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঈদ উপহার সামগ্রী নতুন শাড়ি, লুঙ্গি, শিশুদের জামা বিতরণ করেন এবং কোরবানির পশু জবাই করে মাংস ভাগাভাগি করে দেওয়া হয়।


উপজেলা নির্বাহী অফিসারগণের কেউ কেউ নিজ সন্তান, স্ত্রী এবং উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা,  সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ নিয়ে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে দীর্ঘ সময় ঈদের আনন্দ উপভোগ করেন। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণের মধ্যে কেউ কেউ আশ্রয়ণের ছোট ছোট শিশুদের মাঝে ঈদের সেলামিও প্রদান করেন । পরিশেষে  আশ্রয়ন গৃহহীন ও ভূমিহীনদের পরিবারের সাথে কোরবানির মাংস দিয়ে   মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:১২ অপরাহ্ণ | বুধবার, ২১ জুলাই ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com