লক্ষ্মীপুরে ইয়াবাসহ চেয়ারম্যান পুত্র আটক

সোমবার, ০৯ আগস্ট ২০২১

লক্ষ্মীপুরে ইয়াবাসহ চেয়ারম্যান পুত্র আটক
পুলিশ হেফাজতে চেয়ারম্যান পূত্র ইপ্তি [ ছবিঃ দালাল বাজার পুলিশ ক‌্যাম্প  ]

লক্ষ্মীপু‌রের রায়পুর উপ‌জেলার সোনাপুর ইউনিয়‌নের চেয়ারম্যান ইউসুফ জালাল কিসম‌তের ছেলে ইপ্তি‌কে গতকাল রাতে স্থানীয় নন্দনপুর থে‌কে ২০ পিস ইয়াবায়া ট‌্যাবলেট সহ আটক ক‌রে‌ছে দালাল বাজার ক‌্যা‌ম্পের পু‌লিশ ।

বিষয়টি নিশ্চিত করেছেন দালাল বাজার পুলিশ ক‌্যাম্পের ইনচার্জ সহকারী পুলিশ পরিদর্শক মোঃ শাহজাহান। জানাযায়, ‌চেয়ারম‌্যান কিসমত আওয়ামী লী‌গের উর্দ্ধতন নেতৃবৃন্দ ও প্রশাস‌নের উচ্চ মহ‌লে তার ছে‌লে‌কে ছাড়া‌নোর জন‌্য জোর তদবীর চা‌লি‌য়ে যা‌চ্ছেন।
স্থানীয় একা‌ধিক সূত্র জানায়, ই‌প্তি রায়পুরের হায়দরগ‌ঞ্জের চি‌ন্থিত ও পু‌লি‌শের তা‌লিকাভূক্ত পাইকারী মাদক ব‌্যবসায়ী টিটু হাওলাদা‌রের ভাগনে।
এ‌বিষয়ে স্থানীয় সুশীল সমা‌জের ব‌্যক্তিরা ব‌লেন, ইপ্তি বহু পূর্ব থে‌কেই ইয়াবা আসক্ত ও ইয়াবা বি‌ক্রেতা। তার কার‌নে এলাকার বহু তরুণ আজ মাদকাসক্ত। এরআ‌গেও চেয়ারম‌্যান কিসমত তার অ‌বৈধ অর্থ ও ক্ষমতার বি‌নিম‌য়ে ই‌প্তি‌কে একা‌ধিকবার পু‌লি‌শের হাত থে‌কে ছা‌ড়ি‌য়ে নি‌য়ে‌ছে। এলাকার অনেক অবিভাবক, কে বলেন, চেয়ারম্যান প্রভাবশালী নেতা হওয়ায় তার এবং তার ছেলের বিরুদ্ধে কেহ সাহস করে মুখ খুলে কথা বলতে পারেনা। এলাকাবাসী আরো বলেন, চেয়ারম্যান তনয় উশৃঙ্খল প্রকৃতির তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে, সে মাদক সেবন এবং মাদক বিক্রয়ের সাথে জড়িত। ফাড়ি থানা সূত্রে জানা যায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুুতি চলছে।


 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৪২ অপরাহ্ণ | সোমবার, ০৯ আগস্ট ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com