রাহিকে জর্জিয়া বিএনপির অভিনন্দন

রবিবার, ২৪ এপ্রিল ২০২২

রাহিকে জর্জিয়া বিএনপির অভিনন্দন
রায়হান আহমেদ রাহি [ ছবিঃ সংগৃহীত ]

যুক্তরাষ্ট্রের জর্জিয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ রাহি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহপ্রবাসী ও কল্যান বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে জর্জিয়া বিএনপি ও তার অন্যান্য সহযোগী সংগঠন।

ঐ সংগঠনে মোস্তাফিজুর রহমানকে সভাপতি এবং আবদুল কাদের ভূঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক নিযুক্ত করে স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


রাহি ছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাষ্ট্র থেকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাকসুদুল হক চৌধুরী, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে আসাদ মুরাদ তালুকদার, এবং সদস্য পদে জিয়াউল হক মিশন দায়িত্ব পেয়েছেন।

রায়হান আহমেদ রাহি  শনিবারের চিঠিকে  এক সাক্ষৎকারে জানান,  তার প্রতি দলের এই আস্থা স্খাপনের জন্য তিনি  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং দলের মহাসচিবসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ।

প্রবাসে আসার পূর্বে  রায়হান আহমেদ রাহি বৃহত্তর সিলেটের হবিগঞ্জ জেলার সাবেক ছাত্রদলের সাথে সক্রিয় ছিলেন। তিনি  জর্জিয়ায় বাংলাদেশি কম্যুনিটির বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৫১ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ এপ্রিল ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com