রাজাকারের গাড়িতে পতাকা আওয়ামী লীগই দিয়েছ — কাদের সিদ্দিকী

বুধবার, ০৭ নভেম্বর ২০১৮

রাজাকারের গাড়িতে পতাকা আওয়ামী লীগই দিয়েছ — কাদের সিদ্দিকী

ঢাকাঃ রাজাকারের গাড়িতে প্রথমে পতাকা বিএনপি তুলে দেয়নি দিয়েছে আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।

মঙ্গলবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে অনুষ্ঠিত জনসভায় তিনি এ মন্তব্য করেন।


কাদের সিদ্দিকী বলেন, ‘বলা হয়, বিএনপি রাজাকারের গাড়িতে পতাকা তুলে দিয়েছে, যা সঠিক নয়। রাজাকারের গাড়িতে পতাকা আওয়ামী লীগই দিয়েছে। মহিউদ্দিন ও আশিকুর রহমানের গাড়িতে পতাকা তুলে দেয়া হয়েছে’।

তিনি বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে গণতন্ত্রকে মুক্ত করব, বেগম খালেদা জিয়াকে মুক্ত করব।

কাদের সিদ্দিকী বলেন, ‘আমি বিএনপি নয়, ড. কামাল হোসেনের ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি। নেতাকর্মীদের উদ্দেশে কাদের সিদ্দিকী বলেন, আপনাদের পদে পদে বিপদে ফেলা হয়েছে। আপনাদের সঙ্গে আলোচনা না করেই তফসিল ঘোষণা করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে কাদের সিদ্দিকী বলেন, ‘বোন, একবার সোহরাওয়ার্দী উদ্যানে এসে দেখুন- জনতা কী চায়’।

ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশে তিনি বলেন, ‘যদি নির্বাচন সুষ্ঠু চান, লড়াইয়ে জিততে চান, তাহলে বিএনপি আপাতত ভুলে যান। আমি খালেদা জিয়ার মুক্তি চাই না। আমরা চাই শেখ হাসিনার মুক্তি কবে হবে’।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘চাড়াল’ সম্বোধন করে কাদের সিদ্দিকী বলেন, ওবায়দুল কাদের চাড়াল। ওর কথার দাম নেই। একটি চাড়ালের কথার মূল্য আছে, ওবায়দুল কাদেরের কথার মূল্য নেই।

তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, ‘গত ৪ তারিখ উনি এখানে এসেছিলেন, আল্লামা শফীর এক মিটিংয়ে। আল্লামা শফী ভুলে যেতে পারেন, আমি কাদের সিদ্দিকী ভুলি নাই। শাপলা চত্বরে ঈমানদারদের রক্ত ঝরিয়েছে, এই রক্তের বদলা না নিলে আমরা বেঈমানে পরিণত হব। ইলেকশন দিতে হবে হাসিনাকে।’ যুগান্তর

শনিবারের চিঠি / আটলান্টা/ ০৭ নভেম্বর , ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৫ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ নভেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com