রাজশাহী বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০১৮

রাজশাহী বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

রাজশাহীঃ  রাজশাহীর গোদাগাড়ীতে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে রাস্তায় ফেলে দেয়  দুর্বত্তরা। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে পৌর সদরের ফিরোজ চত্বরে বিদুৎ অফিসের পার্শ্বে শেখ রাসেল স্মৃতি সংসদ কার্যালয়ের জায়গা দখলকে কেন্দ্র করে অফিসের ভিতরে দেওয়ালে টাঙ্গানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে ৪-৫ জনের  একটি দল।

ভাংচুরের ঘটনায় শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি আলমগীর হোসেন বাদী হয়ে পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামের মৃত শোয়েব আলীর ছেলে তোজ্জামেল হোসেন ও জামাল হোসেন এবং বারুইপাড়া গ্রামের হবিবুর রহমানের ছেলে তোতা কে ৩ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে।


শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি আলমগীর হোসেন বলেন, গত ৫ বছর ধরে শেখ রাসেল স্মৃতি সংসদের অফিসটি এই স্থানে ছিল সড়ক ও জনপদ ভেঙ্গে ফেলায় অস্থায়ী ভাবে ঘর নির্মান করে কার্যক্রম চালিয়ে আসছিলাম। হঠাৎ করে জমির মালিক দাবী করে তোজ্জামেল হোসেন ও তারদল আমাদের উপর হামলা চালায় এবং পুলিশের উপস্থিতিতে ছবি ভাংচুর করে।

অভিযোগের বিষয়ে তোজ্জামেল হোসেন বলেন, যেখানে শেখ রাসেল স্মৃতি সংসদের কার্যালয় রয়েছে সেখানে ফাজিলপুর মৌজায় ৪১ নং দাগে আমার ০২ শতক জমি রয়েছে । এই জমি দখল করতে যাওয়ায় শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা বাধা দিলে ধাক্কাধাক্কি হয় কিন্তু ছবি ভাংচুরের কোন ঘটনা ঘটেনি ।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাফ হোসেন বলেন, উভয় পক্ষ আমার কাছে অভিযোগ করেছে । সরোজমিনে গিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে। তবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের ঘটনা আমার জানা নাই।

শনিবাবের চিঠি / আটলান্টা/ ০২ ফেব্রুয়ারি, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৫৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com