রাজশাহীতে পুলিশের সামনেই টেন্ডার বাক্স ছিনতাই করেছে লীগের ছেলেরা

শুক্রবার, ২৩ জানুয়ারি ২০১৫

রাজশাহীতে পুলিশের সামনেই টেন্ডার বাক্স ছিনতাই করেছে লীগের ছেলেরা

 

Raj mapরাজশাহীঃ রাজশাহী ওয়াসার কার্যালয়ে পুলিশের সামনে টেন্ডার বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটনা ঘটেছে। হামলাকারীরা পুলিশের সামনেই টেন্ডার বাক্স ভাঙচুর করে কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করলেও পরে ছেড়ে দেয়।


বৃহস্পতিবার দুপুরে ওয়াসা ভবনে এ ঘটনা ঘটে। ওয়াসার তত্বাবধায়ক প্রকৌশলী পারভেজ মামুদ হামলাকারীদের চিনতে না পারলেও তারা যুবলীগ ও ছাত্রলীগের কর্মী হতে পারে বলে জানান এলাকাবাসী।

ওয়াসা সূত্র জানায়, সম্প্রতি রাজশাহী নগরে পানি সরবরাহ ব্যবস্থার উন্নয়ন কাজের ১১টি প্যাকেজের প্রায় পাঁচ কোটি টাকার দরপত্র আহ্বান করা হয়। বৃহস্পতিবার ছিল দরপত্র জমা দেয়ার শেষ দিন।

দরপত্র জমা দেয়ার জন্য রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে একটি ও নগরীর সপুরা এলাকায় অবস্থিত ওয়াসা কার্যালয়ে একটি বাক্স রাখা ছিল। বেলা সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা ওয়াসা কার্যালয়ে হামলা চালিয়ে দরপত্রের বাক্স ছিনিয়ে নিয়ে যায়।

তবে আগে থেকেই কর্তৃপক্ষ কার্যালয়ে পুলিশ মোতায়েন করে রেখেছিল। সেখানে বহিরাগত লোকজন প্রবেশের খবর পেয়ে বিজিবি সদস্যরাও আসেন। কিন্তু সবার সামনেই দরপত্রসহ বাক্স নিয়ে বের হয়ে যায় তারা। পরে অফিসের বাইরে গিয়ে দরপত্রের কাগজপত্র নিয়ে বাক্স ফেলে রেখে যায়। এ সময় পুলিশ দুই জনকে আটক করলেও অফিস চত্বরের বাইরে নিয়ে ছেড়ে দেয়।

রাজশাহী ওয়াসার তত্বাবধায়ক প্রকৌশলী পারভেজ মামুদ বাংলামেইলকে জানান, দরপত্র ছিনতাই হতে পারে এমন আশঙ্কায় তারা পুলিশে খবর দিয়েছিলেন। পুলিশ ছাড়াও সেখানে বিজিবি সদস্যরাও এসেছিলেন। সবার সামনেই বাক্সসহ দরপত্র নিয়ে চলে গেছে। তাদের পরিচয় জানতে চাইলে তিনি জানান, তাদের কাউকে তিনি চেনেন না।

তবে স্থানীয়রা জানান, তারা যুবলীগ ও ছাত্রলীগের কর্মী হতে পারে।

এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান বলেন, বাংলামেইলকে জানান, পুলিশ কাউকে আটক করেনি। তবে ঘটনার সময় সেখানে পুলিশ উপস্থিত ছিল। পুলিশ সেখান থেকে সবাইকে বের করে দিয়েছে। পুলিশের চোখ ফাঁকি দিয়ে তারা দরপত্রগুলো নিয়ে চলে গেছে। রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বাংলামেইলকে জানান, বিষয়টি তিনি একজনের কাছ থেকে শুনেছেন। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা তিনি জানেন না। সুত্রঃ বাংলা মেইল

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com