রাজশাহীতে জীবন শেখ নিহতঃ নেতাসহ ২৫ আ’ লীগারের বিরুদ্ধে মামলা

রবিবার, ৩১ মে ২০১৫

রাজশাহীতে জীবন শেখ নিহতঃ  নেতাসহ ২৫ আ’ লীগারের বিরুদ্ধে মামলা

 

রাজশাহী: মহানগরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা জীবন শেখ নিহতের ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


শনিবার বিকেল ৩টার দিকে নিহত জীবন শেখের বড় বোন শম্পা বাদী হয়ে বোয়ালিয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় ১২নং ওয়ার্ড আওয়ামলী লীগ সভাপতি হাসানসহ পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া থানার পরিদর্শক মাহমুদুর রহমান এ প্রতিনিধিকে জানান, বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় মহানগরের ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসান (৪৫), বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালুর ছেলে আশিকুর রহমান তুহিন (১৮) ও রেদওয়ানুল রহমান তুষার (২৪), মিয়াপাড়া এলাকার সূর্য মিয়ার ছেলে পাপ্পু (৪৩) এবং হোসেনীগঞ্জ এলাকার কালামের ছেলে রনিসহ (২৭) ২০-২৫ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে, ফেসবুকে বিরূপ মন্তব্য করা নিয়ে বৃহস্পতিবার রাতে মহানগরের রাণীবাজার এলাকায় ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, গুলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কয়েকটি দোকানপাট ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এক পর্যায়ে গুলিবিদ্ধ হন স্বেচ্ছাসেবকদল নেতা জীবন শেখ। এছাড়াও অন্তত ১০ জন আহত হন।

আহতদের মধ্যে জীবন ও ছাত্রলীগ কর্মী তুষারকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হলে জরুরী বিভাগের চিকিৎসকরা জীবনকে মৃত ঘোষণা করেন।

নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা জীবন রাজশাহী সরকারি সিটি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুল আরেফিন রবিনের বাল্যবন্ধু। ঘটনার দিন বন্ধু রবিনের ডাকে সাড়া দিয়ে সংঘর্ষে যোগ দেন তিনি।

শনিবারের চিঠি / আটলান্টা / ৩১ মে ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৫৫ অপরাহ্ণ | রবিবার, ৩১ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com