রাজধানীতে বিএনপির কালো পতাকা হাতে বিক্ষোভ

রবিবার, ২৯ আগস্ট ২০২১

রাজধানীতে বিএনপির কালো পতাকা হাতে  বিক্ষোভ
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রোববার রাজধানীতে বিক্ষোভ মিছিলে অংশ নেন দলের নেতাকর্মীরা।

কালো পতাকা হাতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি এবং এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মিছিলে নেতৃত্ব দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপিনেতারা জানান, প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সম্পর্কে কুৎসা রটানো এবং তাঁর কবর নিয়ে কটুক্তি এবং ষড়যন্ত্রের প্রতিবাদে এই বিক্ষোভে অংশ নিয়েছেন তাঁরা।

আজ রোববার দুপুর ১২টার দিকে রাজধানীর বেগম রোকেয়া সরণি এলাকায় বিক্ষোভ মিছিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েকশ নেতাকর্মী বিক্ষোভে অংশ নেন। মিছিলটি মূল সড়ক হয়ে সামনের দিকে কিছু দূর গিয়ে শেষ হয়।


বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উওর বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. তারিকুল আলম তেনজিং, ১৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আকরাম হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ, ফজলুর রহমান মনটু, শিমুল হোসেন, ১৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফারুক, কাফরুল থানা যুবদল সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাব্বী, কাফরুল থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সুমন হোসেন, ১৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুন বিল্লাহ ও ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির মুক্তাদিরুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৪২ অপরাহ্ণ | রবিবার, ২৯ আগস্ট ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com