যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিক হৃদরোগে আক্রান্ত

বুধবার, ২০ জুন ২০১৮

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিক হৃদরোগে আক্রান্ত

সাখাওয়াত হোসেন সেলিম , নিউ ইয়র্কঃ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা যায়, ড. সিদ্দিক নিউজার্সীর বাসায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে রোববার রাত ১১টায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।’

পরে সেখান থেকে ডাক্তারদের পরামর্শে সোমবার রাত ১২টায় তাকে লং আইল্যান্ডের উইনথ্রপ ইউনিভার্সিটি হসপিটালে  স্থানান্তর করা হয়। তিনি বর্তমানে উইনথ্রপ ইউনিভার্সিটি হসপিটালে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান জানান, ড. সিদ্দিকুর রহমান এক্রিট্রিয়াল ফিবরিলেশনে আক্রান্ত। তিনি বর্তমানে লং আইল্যান্ডের উইনথ্রপ ইউনিভার্সিটি হসপিটালে কার্ডিওলজি বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সিনাম নাইড়োর তত্ত্ববধানে সিকিৎসাধীন রয়েছেন। ড. সিদ্দিক সেখানে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।


ডা. মাসুদুল হাসান জানান, গতকাল ভোরে তার এনজিও গ্রাম করা হয়েছে। এ মুহুর্তে বাইরের কেউ তার সাথে সাথে সাক্ষাত করতে ডাক্তারদের বারন রয়েছন। তাকে আরো কিছুদিন ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে থাকতে হবে বলে ডা. মাসুদুল হাসান এ প্রতিনিধিকে জানান। ড. সিদ্দিকুর রহমানের স্ত্রী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহী সদস্য সিদ্দিকুর রহমানেরর স্ত্রী শাহানারা রহমান তার আশু রোগ মুক্তি কামনায় পরিবার এবং দলের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন।

শনিবারের চিঠি / আটলান্টা / ২০ জুন ,  ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৪ অপরাহ্ণ | বুধবার, ২০ জুন ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com