যশোর সদর উপজেলা চেয়ারম্যান নীরার মৃত্যু

বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১

যশোর সদর উপজেলা চেয়ারম্যান নীরার মৃত্যু
নূরজাহান ইসলাম নীরা [ ছবিঃ সংগৃহীত ]

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূরজাহান ইসলাম নীরা (৫৪) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


পরিবার সূত্রে জানা যায়, হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে  বৃহস্পতিবার সকালে তাকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়।  হাসপাতালে ভর্তির পর বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক কাজল কান্তি জানান, নূরজাহান ইসলাম নীরা শ্বাসকষ্টজনিত কারণে মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট ছাড়াও ডায়াবেটিস, ব্লাড প্রেশার ও হার্টের রোগী ছিলেন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন জানান, বেশ কিছু দিন ধরে নীরা হার্টের সমস্যাজনিত রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার হার্টে রিং পরানো হয়।

উল্লেখ্য, যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে কেশবপুর সংসদীয় উপনির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।  এর পর ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়।  ফলে ওই বছরের ২০ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার প্রার্থী হয়ে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com