যশোর জেলা বিএনপি নেতাদের বাড়িতে গভীর রাতে দুর্বৃত্তদের হামলা

শনিবার, ২৭ আগস্ট ২০২২

যশোর জেলা বিএনপি নেতাদের বাড়িতে গভীর রাতে দুর্বৃত্তদের হামলা
 জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের বাড়িতে দুর্বৃত্তদের হামলায় জানালার কাঁচ ভেঙে যায় [ ছবিঃ সংগৃহীত ]

 

 


যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু ও আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খানের বাড়িতে শুক্রবার গভীর রাতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দু‍র্বৃত্তরা। রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

অধ্যাপক নার্গিস বেগম বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য তরিকুল ইসলামের স্ত্রী। হামলার সময় বাড়িতে তিনি ও তাঁর ছেলে বিএনপির কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ছিলেন। দুর্বৃত্তদের ইটপাটকেলের আঘাতে তাদের বাড়ির সামনের জানালার কাচ ভেঙে যায়।

হামলার ঘটনার পরপরই অমিত ফেসবুকে লাইভে আসেন। সেখানে তিনি বলেন, আওয়ামী লীগের কিছু সন্ত্রাসী জয় বাংলা স্লোগান দিয়ে তাদের ও বিএনপির অন্য নেতাদের বাড়িতে হামলা চালাচ্ছে। তিনি বিষয়টি পুলিশের উর্ধতন কর্মকর্তাদের অবহিত করার পাশাপাশি দলীয় নেতা-কর্মীদেরও এ ব্যাপারে সতর্ক থাকার জন্য বলেন। অমিত বলেন, ‘বিরোধী দলের আন্দোলন সংগ্রামে ভীত হয়েই রাতের আধারে বিএনপি নেতাদের বাড়িতে এভাবে হামলা করা হচ্ছে।’

যশোর জেলা বিএনপির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু এনটিভিকে বলেন, ‘রাত ১টার পরপরই আমরা ঘুমাতে গিয়েছি। দু-তিনটি গাড়ি ও ১৫ থেকে ২০টি মোটরসাইকেলে লোকজন এসে আক্রমণ করে। তাদের হামলায় কাচ ভেঙে বিকট শব্দ হয়, আর অশালীন ভাষায় গালাগাল করতে থাকে তারা। সবাইকে শাসকদলেরই লোক বলে মনে হয়েছে। তবে কাউকেই সুস্থ সাভাবিক মনে হয়নি। পরে শুনলাম যে অন্য নেতাদের বাড়িতেও হামলা হয়েছে।

যশোর পুলিশের মুখপাত্র ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমারের কাছে জানতে চাওয়া হলে তিনি এনটিভিকে বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৯ অপরাহ্ণ | শনিবার, ২৭ আগস্ট ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com