যশোরে মাটির নিচে থাকা ড্রামে মিলল মানুষের কঙ্কাল

মঙ্গলবার, ৩১ মে ২০২২

যশোরে মাটির নিচে থাকা ড্রামে মিলল মানুষের কঙ্কাল
মাটির নিচ থেকে ওঠানো ড্রাম খুলে  প্রাপ্ত  কঙ্কাল [ ছবিঃ সংগৃহীত ]

যশোর শহরের কাজীপাড়া নিরিবিলি এলাকায় মাটির নিচে পওয়া একটি ড্রাম খুলে মানুষের কঙ্কাল পেয়েছে পুলিশ। আজ সোমবার বাড়ি নির্মাণে পাইলিংয়ের কাজ করার সময় পাওয়া ড্রাম খুলে এ কঙ্কাল পাওয়া যায়।

স্থানীয়রা জানায়, নিরিবিলি এলাকার বজলুর রহমান আড়াই বছর আগে ওই জমিটি ক্রয় করেন। বর্তমানে ওই জমিতে বাড়ি নির্মাণের কাজ চলছে।


পাইলিংয়ের কাজ করতে গিয়ে শ্রমিকরা মাটির নিচে একটি ড্রামের সন্ধান পায়। এরপর পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ড্রাম খুলে কঙ্কাল উদ্ধার করে।

ওই জমিতে কাজ করা শ্রমিক নূর নবী ও সাত্তার জানান, তাঁরা পাইলিং করার সময় ড্রামটি দেখতে পান। ওই ড্রামের আশপাশে ও ভেতরের দিকে চুন দেওয়া ছিল। দুর্গন্ধ পেয়ে তাঁদের সন্দেহ হলে তারা প্রথমে জমির মালিক বজলুকে বিষয়টি জানান।

জমির মালিক শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকার বজলুর রহমান জানান, আড়াই বছর আগে শোয়া চার শতকের এই জমিটি তিনি পুরাতন কসবার মোতালেব বাবুর কাছ থেকে কেনেন। কিছুদিন আগে তিনি সেখানে নির্মাণকাজ শুরু করেছেন। এরমধ্যেই তিনি এ বিষয়টি জানতে পারেন।

স্থানীয়দের কাছ থেকে বিষয়টি জানতে পেরে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান, পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রেজাউল করিমসহ পিবিআই ও সিআইডির টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, কঙ্কাল উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বেশ কয়েক বছর আগে নিহত ব্যক্তির মরদেহ ড্রামভর্তি করে ওই জমিতে পুঁতে রাখ হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ মে ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com