যশোরে ভাইপোকে হাসপাতালে নিতে চাচা লাশ

বুধবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৫

যশোরে ভাইপোকে হাসপাতালে নিতে চাচা লাশ

 

Jesযশোর: ভাইয়ের অসুস্থ্য ছেলেকে হাসপাতালে নেয়ার পথে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে রেজাউল ইসলাম (৫০) নিহত হয়েছেন। আহত হয়েছে একই পরিবারের ৫ জন।


বুধবার বিকালে শার্শা শ্যামলাগাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রেজাউল ইসলাম যশোরের শার্শার রাজনগর গ্রামের নুরুল হকের ছেলে।

আহতরা হলেন- রেজাউল ইসলামের ছেলে আক্তারুল ইসলাম (১৮), শামসুর রহমানের ছেলে তুহিন হোসে (২০), আফসার উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (২০), আহম্মেদ আলীর ছেলে পিন্টু (২২), মিজানুর রহমানের ছেলে শফিয়ার রহমান (১৮)। তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সম্পর্কে তারা চাচা ও চাচাতো ভাই।

নিহতের ভাই আহম্মেদ আলী জানান, তার ছেলে পিন্টু বমি, জ্বর ও খিচুনি দেখা দিলে তাকে শার্শা (নাভারণ) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার জন্য ২টি মেটরসাইকেলে ৫ জন বাড়ি থেকে রওনা দেয়। শার্শার শ্যামলাগাছি মোড়ে পৌঁছালে পিছন থেকে একটি ইট বহনকারী ট্রাক মেটরসাইকেল আরোহীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রেজাউল। আহত হয় একই পরিবারের পাঁচ জন।

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই বুলবুল হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে এবং আহতদের চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তবে ট্রাক সহ ড্রাইভারকে এখনও আটক করা যায়নি।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৫৭ অপরাহ্ণ | বুধবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com